আডডা প্রজন্ম উন্নয়ন সংঘ কর্তৃক ৫ম ধাপে করোনা সচেতনতা কুইজ প্রতিযোগিতা সম্পন্ন

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লা জেলার বরুড়া উপজেলার আডডা ইউনিয়নের একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আডডা প্রজন্ম উন্নয়ন সংঘ। সংগঠনের উদ্যোগে ১২ নং আডডা ইউনিয়নের বিভিন্ন বাজারের ব্যবসায়ী ও পথচারীদের মাঝে করোনা পরিস্থিতিতে সচেতনা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন ধাপে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।
আজ ২৫ জুলাই ৫ম ধাপে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন হয় ইউনিয়নের পিলগিরী বাজারে। জানা যায়, ইতোমধ্যে ইউনিয়নের বিভিন্ন বাজারে প্রতিযোগীদের মধ্য থেকে তিন জনকে বিজয়ী ঘোষণা করে পুরুষ্কৃত করা হয়।
১ম ধাপঃ গত ১৩ জুলাই ১ম ধাপে আডডা বাজারে কুইজ প্রতিযোগিতার শুভ সূচনা হয়। আডডা বাজারে বিভিন্ন প্রতিযোগিদের মধ্যে ১ম স্থান অর্জন করে মুহাম্মদ বশির হোসেন (বশির টেইলার্স, পুরাতন সোনালী ব্যাংক), ২য় স্থান অর্জন করে মুহামদ মোস্তাফিজুর রহমান (স্টাফ, ইসলামি ব্যাংক আড্ডা বাজার শাখা) ৩য় স্থান অর্জন করে মুহাম্মদ আবদুর রহিম ( রহিম টেইলার্স)।
২য় ধাপঃ গত ১৪ জুলাই আডডা ইউনিয়নের অশ্বদিয়া বাজারের ব্যবসায়ী ও পথচারীদের মাঝে কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করে মুহাম্মদ বোরহান উদ্দিন (ইমাম, অশ্বদিয়া বাজার মসজিদ), ২য় স্থান অর্জন করে মুহাম্মদ আবুল বাসার (ব্যবসায়ী, অশ্বদিয়া বাজার), ৩য় স্থান অর্জন করে ডা. সোলাইমান (মেহেদী মেডিকেল হল, অশ্বদিয়া বাজার)। এ সময় বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন অশ্বদিয়া বাজারের সভাপতি মুহাম্মদ তাফাজ্জল হোসেন।
৩য় ধাপঃ গত ১৬ জুলাই আডডা ইউনিয়নের বাঘমারা বাজারের কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করে মুহাম্মদ রিপন হোসেন (কাপড় দোকানদার), ২য় স্থান অর্জন করে মো. ইসমাইল হোসেন ইমারজেন্সি মেডিকেল হল, (ফার্মাসিস্ট) ৩য় স্থান অর্জন করে একরামুল হক, (কসমেটিক এবং লাইব্রেরি দোকানদার) এ সময় বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেয় বাঘমারা গ্রামের বিশিষ্ট সমাজ হাজী শহীদুল ইসলাম ও সংগঠনের সদস্যবৃন্দ।
৪র্থ ধাপঃ গত ২১ জুলাই ভাতেশ্বর বাজারের ব্যবসায়ী ও পথচারীদের মাঝে করোনা সচেতনার কুইজ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করে মুহাম্মদ সাইফুল ইসলাম সোহাগ, (তাসিন এন্টার প্রাইজ)
২য় স্থান অর্জন করে মুহাম্মদ মনির হোসেন (ভাতেশ্বর), ৩য় স্থান অর্জন করে মুহাম্মদ ফাহিম হোসেন, (ফাহিম ষ্টোর)। এ সময় বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেয় অত্র ওয়ার্ড মেম্বার মুহাম্মদ মোশাররফ হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আডডা প্রজন্ম উন্নয়ন সংঘের সভাপতি কবি মুহাম্মদ সবুজ হোসেন ও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাহাদুল ইসলাম, মাহমুদুল হাসান, রাকিব তালুকদার প্রমুখ।
৫ম ধাপঃ আজ ২৫ জুলাই শনিবার পিলগিরী আর্দশ বাজারে ৫ম ধাপে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
১ম স্থান অর্জন করেন তন্ময় (পিলগিরি), ২য় স্থান অর্জন করে ডা. শংকর লাল ভৌমিক (ভৌমিক হোমিও হল) ৩য় স্থান অর্জন করে মুহাম্মদ আলী রিয়াজ রাজু (পিলগিরি) এ সময় বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেয় রহিমানগর বি এ বি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন, ছোটতুলাগাঁও মহিলা কলেজ এর সাবেক (ভারপ্রাপ্ত অধ্যক্ষ) গোলাম মোস্তফা, পিলগিরি খারুল হাজী আব্বাম আলী আদর্শ উচ্ছ বিদ্যালয় এর সহকারী শিক্ষক মুহাম্মদ জাকির হোমেন সহ সংগঠনের সংশ্লিষ্ট সদস্যবৃন্দ। জানা যায়, কুইজ প্রতিযোগিতায় পুরস্কার বিতরণে পৃষ্ঠপোষকতায় ছিলেন আডডা গ্রামের কৃতি সন্তান, আডডা প্রজন্ম উন্নয়ন সংঘের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজ সেবক কাতার প্রবাসী মুহাম্মদ আমান উল্লাহ আমান।

Leave a Comment