আড্ডা প্রজন্ম উন্নয়ন সংঘের উদ্যোগে ইউনিয়ন ব্যাপী তিন ধাপে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন

বরুড়া প্রতিনিধিঃ “গাছ লাগাই পরবিশে বাঁচাই” এই শ্লোগানকে সামনে রেখে আড্ডা প্রজন্ম উন্নয়ন সংঘের উদ্যোগ “বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০” আজ ৭ আগস্ট শুক্রবার সকাল ১০ টায় আড্ডা ইউনিয়নের দক্ষিণ অঞ্চলে বাঘমারা-ছোটতুলাগাঁও-গোবিন্দুপুর-দিঘলিয়া- পিলগিরী ও ভাতেশ্বর গ্রামে ১ম ধাপে কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি কবি মুহাম্মদ সবুজ হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছোটতুলাগাঁও উচ্চ বিদ্যালয়ের (অবসর প্রাপ্ত) শিক্ষক আলহাজ্ব মাস্টার আব্দুর রব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক বরুড়া কন্ঠের নির্বাহী সম্পাদক ও আডডা প্রজন্ম উন্নয়ন সংঘের উপদেষ্টা কবি ও সাংবাদিক মুহাম্মদ জামাল হোসেন শাহজী।
কর্মসূচির ২য় ও ৩য় ধাপে ইউনিয়নের অন্যান্য গ্রামে বৃক্ষ রোপন ও বিতরণ করবে সংগঠন। ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠাতার পর থেকে বিভিন্ন মানব সেবা মূলক কর্মসূচি পালন করে আসছে আডডা প্রজন্ম উন্নয়ন সংঘ। তারই ধারাবাহিকতায় সংগঠন কর্তৃক বৃক্ষ রোপন কর্মসূচি চলমান।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের হিতৈষী সদস্য মুহাম্মদ সফিকুর রহমান, সহ-সভাপতি মুহাম্মদ তানিম হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু মুছা তারেক, শিক্ষা ও পাঠ্য বিষয়ক সম্পাদক লিমন হোসেন, চিকিৎসা ও স্বাস্থ্য সেবা বিষয়ক সম্পাদক মুহাম্মদ মেহেদী হাসান রাব্বী, সদস্য মাহবুব আলম, ফাহাদুল ইসলাম, নবিন মিয়া, মুহাম্মদ রাকিব তালুকদার, মুহাম্মদ বিল্লাল হোসেন শুভ, সালমান ফার্সি, সাকিব রায়হান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সাঈদুল ইমরান শাওন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সংগঠনের সদস্যবৃন্দ বিভিন্ন সড়কের পাশে বৃক্ষ রোপন করে।