আশ্রয় কেন্দ্রে থাকা বন্যার্তদের পাশে এমপি রতন

শাকেল হাসান, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

টানা কয়দিনের বৃষ্টিপাত ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলের পানিতে সৃষ্ট বন্যায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের ক্ষতিগ্রস্ত ৩ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সুনামগঞ্জ -১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন।

আজ রবিরার দিনব্যাপী বন্যায় কবলিত হয়ে আশ্রয় কেন্দ্রে থাকা উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের মোয়াজ্জেম পুর উচ্চ বিদ্যালয়, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের ভবন ও মারহালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয়ে থাকা ৩ শতাধিক বন্যার্তদের মাঝে দলীয় নেতা-কর্মিদের সঙ্গে নিয়ে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

বন্যার্তদের মাঝে বিতরনকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চিড়া, মুড়ি, গুড়, মোমবাতি, দিয়াশলাই, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট।

এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খাঁন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো: আতিকুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী মুর্তজা, ইকবাল হোসেন তালুকদার, ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির হাসান পলাশ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা আবুল কাশেম,উপজেলা ছাত্রলীগ নেতা রাজন চন্দ, উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক আইরিন আক্তার প্রমুখ।

সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন বলেন, হাওর এলাকায় বন্যাসহ যে কোনো প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় আমরা সার্বিকভাবেই প্রস্তুত রয়েছি। সেই সাথে এলাকার বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত উপজেলা প্রশাসনসহ দলীয় নেতাকর্মিরা সার্বক্ষণিক বন্যার্তদের পাশে থেকে তাদেরকে সার্বিকভাবে সহায়তা দেওয়ার জন্য নির্দেশ দেন তিনি।

Leave a Comment