ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির ভার্চুয়াল লাইভের ২য় পর্ব অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির ভার্চুয়াল এডমিশন ডে এর ২য় পর্বে দেশ বরেণ্য ব্যক্তিদের সাথে আলোচনার অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২৮ জুন) বেলা ১১টার থেকে বেলা ৩টা পর্যন্ত এ ভার্চুয়াল লাইভ চলে

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির ভর্তি বিভাগ ও বিভাগীয় প্রধান, জনসংযোগ বিভাগের উপ-পরিচালক দীপ্তি সরকারের উপস্থাপনায় আজকের ভার্চুয়াল লাইভে দেশ বরেণ্য গুনীজন, শিক্ষাবিদ, মিডিয়া ব্যাক্তিক্ত, শিক্ষার্থী ও কর্পোরেট ব্যক্তিত্বরা যুক্ত হয়েছেন।

ভার্চুয়াল লাইভে দেশের এই সংকটাপূর্ণ অবস্থায় বর্তমান শিক্ষা ব্যবস্থা, সাধারন নাগরিক, মিডিয়া আর সরকারের ভূমিকা নিয়ে আলোচনা করা হয়। এখানে সবাই নিজ নিজ মতামত প্রকাশ করেছেন।

গত ২৭ শে জুন শনিবার থেকে শুরু হয় ভার্চুয়াল লাইভ কার্যক্রমটি। আগামীকাল ২৯ শে জুন সোমবার পযর্ন্ত বিকাল ৩টা পযর্ন্ত চলবে এই কার্যক্রম। ২০২০ সালের ফল সেমিস্টারে (জুলাই – ডিসেম্বর) ভর্তির সকল তথ্য জানানো হয় এই অনলাইন আয়োজনের মাধ্যমে।

ভর্তিচ্ছু শিক্ষার্থী এবং সচেতন অভিভাবকেরা ঘরে বসেই জানতে পারছে ভর্তি সংক্রান্ত সকল তথ্য।

‘ভার্চুয়াল অ্যাডমিশন ডে’ চলাকালীন সময়ের মধ্যে স্পট অ্যাডমিশনে থাকছে ভর্তি ফি এর উপর ৮০% ছাড়। এছাড়াও টিউশন ফি এর উপর ১৪ টি ক্যাটাগরিতে রয়েছে স্কলারশিপের সুযোগ।

উল্লেখ্য, অনলাইন ক্লাস, পরীক্ষা এবং অন্যান্য একাডেমিক কার্যক্রম ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে খুব কার্যকরভাবে চলছে।

আগামীকাল সোমবার ‘ভার্চুয়াল এডমিশন ডে’ তে অংশ গ্রহন করতে রেজিট্রেশন করুন -www.isu.ac.bd

বিস্তারিত তথ্যের জন্য ভর্তিচ্ছু শিক্ষার্থীরা যোগাযোগ করতে পারেন: ০১৩১৩৪০০৬০০, ০১৩১৩০৩৭০৭০, ০১৩১৩০৩৭০৭৮ এই নম্বর গুলোতে ।

আই এস ইউ এর ওয়েবসাইট www.isu.ac.bd এবং ফেসবুক পেজে www.facebook.com/isubd রয়েছে বিস্তারিত তথ্য।

Leave a Comment