ইসলামাবাদে চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

কক্সবাজার প্রতিনিধিঃ
কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর ছিদ্দিক ও তার পুত্রের উপর
সংঘটিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকাল সাড়ে ৫টায় ইসলামাবাদ নাগরিক সমাজের উদ্যোগে শতশত মানুষের উপস্থিতিতে ডাণ্ডিবাজার এলাকায় অনুষ্ঠিত ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি নুর ছিদ্দিক ও তার পরিবারের সদস্যদের উপর হামলাকারী রাজ্জাক মেম্বারের দৃষ্টান্তমূলক শাস্তি এবং এলাকার শান্তি,শৃংখলা ও নিরাপত্তা বজায় রাখতে প্রশাসনের প্রতি দাবি জানানো হয়।
স্থানীয় মুরব্বী শফিউল আলমের সভাপতিত্বে ও মাষ্টার মোঃ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী শামসুল আলম, আবদুল লতিফ,নুর মোহাম্মদ ও মৌং নূরুল আলম।
সমাবেশ বক্তারা বলেন,
ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের শান্তিপ্রিয় ও জনবান্ধব চেয়ারম্যান নুর ছিদ্দিক ও তার পুত্র ইমরুল কায়েসের উপর ২নং ওয়ার্ডের মেম্বার এবং কমিউনিটি পুলিশের সদর উপজেলা ইউনিটের সভাপতি আবদুর রাজ্জাকের নেতৃত্বে চালানো পরিকল্পিত ও অতর্কিত হামলা নেক্কারজনক ও কাপূরুষোচিত।
তারা সংঘটিত সন্ত্রাসী হামলার প্রতি তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে চেয়ারম্যানের উপর চালানো হামলায় জড়িত সকল দুস্কৃতিকারীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
জানা যায়, গত ৬ জুলাই সোমবার ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আবদুর রাজ্জাকের নেতৃত্ব ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি নুর ছিদ্দিক এবং তার পুত্র ইমরুল কায়েসের উপর অতর্কিতভাবে হামলা চালানো হয়।
সংঘটিত ঘটনার জেরে ইসলামাবাদের পাহাঁশিয়াখালী ও টেকপাড়ার শান্তিপ্রিয় মানুষের মাঝে আতংক বিরাজ করছে। যেকোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে ওই এলাকার সাধারণ মানুষ।
চেয়ারম্যান নুর ছিদ্দিক ও মেম্বার আবদুর রাজ্জাকের পরষ্পরবিরোধী অবস্থান ও বক্তব্যে সাধারণ মানূষের মাঝে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

Leave a Comment