এবার টর্নেডো ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রথম নাসিরনগর

কর্মহীন অসচ্ছল বিপদগ্রস্তদের সহযোগিতা এবং কোভিড আক্রান্তদের চিকিৎসা সহায়তার পাশাপাশি প্রথম নাসিরনগর এবার এগিয়ে আসলো নাসিরনগরের উপর দিয়ে বয়ে যাওয়া টর্নেডো কবলিত ক্ষতিগ্রস্তদের আর্থিক সহযোগিতা প্রদানে।
গতকাল ১০ জুলাই ২০২০, শুক্রবার সকাল ১১ টায় প্রথম নাসিরনগরের উদ্যোগে নাসিরনগর উপজেলার নাসিরনগর গ্রামের পশ্চীম পাড়া এবং বেনিপাড়া দুটি স্পটে বিগত ৬ জুন ২০২০ তারিখ সকালে বয়ে যাওয়া প্রলয়ঙ্কারী টর্নেডো কবলিত নাসিরনগর ও বুড়িশ্বর ইউনিয়নের কয়েকটি গ্রামের ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মধ্যে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠান দুটিতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক জনাব এমএ হান্নান, প্রথম নাসিরনগরের সমন্বয়কারী ডাঃ চৌধুরী শামসুল হক কিবরিয়া পাভেল, উদ্যোক্তাদের মধ্যে জনাব শফিকুল ইসলাম,অালোকিত ঢাকার সম্পাদক এডঃ এম আমিনুল ইসলাম মুনির, আলী আসফাক রবিন, এনামুল হুদা সুমন। স্হানীয় গন্যমান্য ও রাজনৈতিক ব্যক্তিগনের মধ্যে আরো উপস্হিত ছিলেন জনাব হামিদুল হক ভূঁইয়া, প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান চৌধুরী, আমিরুল হোসেন চকদার, কামরুল আলম ভূঁইয়া, আজদু মেম্বার, বশির উদ্দিন তুহিন, সৈয়দ আবু সারোয়ার, সাখাওয়াত হোসেন ভূঁইয়া, বিলাল চৌধুরী, সফিল মেম্বার, মাসুদ চৌধুরী এবং জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সাধারণ সম্পাদক এএম আনোয়ার হোসেন, সৈয়দ শিমুল ইউ সহ উপজেলার অন্যান্য যুব ও ছাত্রনেতাগন !!

একবার্তায় প্রথম নাসিরনগরের পৃষ্ঠপোষক জনাব এসএকে একরামুজ্জামান নাসিরনগর জাতীয়তাবাদী প্রবাসী ফোরামকে এই সহায়তা কার্যক্রমে সম্পৃক্ত থাকায় এবং উপস্হিত সবাইকে এই সহায়তা কার্যক্রম সফল ভাবে সম্পন্ন করার ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Comment