করোনা চিকিৎসায় নিয়োজিত নার্স সেলিনা অাক্তারকে তিতাসে ফুল দিয়ে বরন

ফারুক আজমঃ
কুমিল্লা তিতাস উপজেলার ২নং জগতপুর ইউনিয়নের উজিরাকান্দি গ্রামের মোসাম্মৎ সেলিনা আক্তার ঢাকা হৃদ রোগ ইনস্টিটিউটের সিনিয়র নার্স হিসেবে কর্মরত। করোনা যুদ্ধে “সম্মুখযুদ্ধা” হিসেবে দিনরাত মানুষকে সেবা দিয়ে আসছেন। হাসপাতাল কর্তৃপক্ষ তাকে আইসোলেশন এ পাঠালে তিনি আজ আনুমানিক দুপুরের দিকে নিজ বাড়ি উজিরাকান্দি গ্রামে আসেন।

তার আগমনের কথা জানতে পেরে তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার এবং তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মদ রাশেদা আক্তার তাকে ফুল দিয়ে সংবর্ধনা দেওয়ার জন্য এবং তার সার্বক্ষণিক খোঁজখবর নেওয়ার জন্য জগতপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান ও ১ নং ওয়ার্ডের মেম্বার ইয়াসিন ভূঁইয়া এবং উজিরাকান্দি গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ কে ফুল দিয়ে বরণ করে নেয়ার জন্য অাহবান করলে চেয়ারম্যানের প্রতিনিধি তার বাড়িতে গিয়ে ফুল দিয়ে বরন করে নেন এবং করোনা যুদ্ধে সামনে থেকে অংশ নেয়ায় তিতাসবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান এবং তার সুস্বাস্থ্য কামনা করেন।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার জানান,করোনা মহামারীতে চিকিৎসক নার্সরা হলেন সামনের সারীর যোদ্ধা। তাদের সকল ধরনের সুবিধা অসুবিধা দেখা অামাদের দায়িত্ব।সেই দায়িত্ববোধ থেকেই তাকে ফুল দিয়ে বরন।অাগামীকাল অামি নিজে তাকে দেখতে যাবো। তারা যেন মানসিক প্রশান্তি পায় যে দেশবাসী তাদের সাথে রয়েছে।এ বিশ্বাসটা চিকিৎসক নার্সদের মনে জাগানোই অামাদের দায়িত্ব।

Leave a Comment