কুমিল্লায় মেস ভাড়া না পাওয়ায় ছয় শিক্ষার্থীকে তালাবন্ধ করে রাখায় ছাত্র ফ্রন্টের নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি

এক যৌথ প্রেস বিজ্ঞপ্তিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কুমিল্লা জেলার আহ্বায়ক মো আসিফ ও সদস্য সচিব আশরাফুল ইসলাম কুমিল্লায় মেস ভাড়া না পাওয়ায় ছয় শিক্ষার্থীকে বাড়িওয়ালা তালাবন্ধ করে রাখায় নিন্দা জানিয়েছেন।

এই দুই নেতা বলেন, গতকাল ৩ জুন ২০২০ এই ছয় শিক্ষার্থী মেসে আসলে বাড়িওয়ালা তালাবদ্ধ করে বাসা ভাড়া দেয়ার জন্য বলে। শিক্ষার্থীরা বলেন, covid -19 এর পেনডামিক পরিস্থিতির কারনে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হলে তারা বাড়ি চলে যায়। এবং টিউশনিও চলে যায়। তারা টিউশনি করে নিজেদের ও পড়াশোনার খরচ বহন করে। এই শিক্ষার্থীরা ৫০% বাসা বাড়া দিতে আগ্রহী থাকলেও বাড়িওয়ালা তা মানেন না। তাই তাদের তালাবদ্ধ করে রাখে। শিক্ষার্থীরা ৯৯৯ এ পুলিশকে কল করে। দুই ঘন্টা পর পুলিশ এসে শিক্ষার্থীদের উদ্ধার করে। এই ঘটনায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কুমিল্লা জেলা আহ্বায়ক আাসিফ ও সদস্য সচিব আশরাফুল ইসলাম তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন।
পেনডামিক পরিস্থিতির কারনে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফের দাবি জানিয়ে এসেছে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করার পর থেকেই।

খুব দ্রুত শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফ করে তাদের উপর হয়রানি বন্ধ করার দাবি জানিয়েছেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের এই দুই ছাত্র নেতা। কুমিল্লা জেলা প্রশাসনকে এ বিষয়ে সুস্পষ্ট ও সুনির্দিষ্ট পদক্ষেপ গ্রহন করার দাবিও জানান তারা।

Leave a Comment