কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর জামাল নাছের করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর জামাল নাছের কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। বুধবার দুপুরে নমুনা পরীক্ষার ফল করোনা পজেটিভ এসেছে। তবে তিনি আগের ছেয়ে অনেকটা সুস্থবোধ করেছেন। মানসিকভাবেও তিনি বেশ সবল রয়েছেন বলে জানা গেছে। সকলের নিকট সুস্থতার জন্য তিনি দোয়া চেয়েছেন।
এদিকে কুমিল্লায় প্রফেসর জামাল নাছের একজন শিক্ষাবিদ হিসেবে বেশ সুপরিচিত। ১১তম বিসিএস (সাধারন শিক্ষা) ক্যাডারের এই চৌকস কর্মকর্তা দেশের বিভিন্ন সরকারী কলেজে সুনামের সাথে শিক্ষকতা করেছেন। তিনি কুমিল্লা শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শকের দায়িত্ব পালন করেছেন। আইসিটিতে প্রফেসর জামাল নাছের এর ভালো দক্ষতা রয়েছে।
করোনাকালে কলেজে শ্রেণিকার্যক্রম বন্ধ হওয়ার সাথে সাথে নিজ কলেজে ফেসবুক গ্রুপ খুলে অনলাইন ক্লাস শুরু করেন এবং নিজে ঐ গ্রুপের এডমিন হিসেবে ক্লাস তদারকি করেন। নিজে বেশ কয়েকবার লাইভে এসে করোনাকালে শিক্ষার্থীদেরকে করণীয় সম্পর্কে পরামর্শ দেন ও ছাত্রীদের বিভিন্ন সমস্যা শুনে সমাধান কল্পে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন। প্রফেসর জামাল নাছের সহকর্মী সহ শুভাকাঙ্খিরা উনার সুস্থ্যতা কামনা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন।
২৭তম বিসিএস (সাধারন শিক্ষা) ক্যাডারের কর্মকর্তা সহকারী অধ্যাপক গোলাম কিবরিয়া খন্দকার জানান, গত সপ্তাহে করোনা উপসর্গ দেখা দিলে প্রফেসর জামাল নাছের স্যারের নমুনা নেওয়া হয়। বুধবার দুপুরে নমুনা ফল করোনা পজেটিভ আসে। এখন আগের ছেয়ে অনেকটা সুস্থবোধ করছেন। সামান্য কাশি রয়েছে। তবে মানসিকভাবে তিনি বেশ সবল রয়েছেন। তিনি সকলের নিকট সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

Leave a Comment