খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন আইনজীবী খোকন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির যুগ্ম মহাসচিব ও তার আইনজীবী ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন। সূত্রমতে, ২৬ মে রাত নয়টার দিকে গুলশানে খালেদা জিয়ার ভাড়াবাসা ‘ফিরোজা’য় যান ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন।

সেখানে তিনি কিছুক্ষণ অবস্থান করেন। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষ করে বেরিয়ে আসেন। এ সময় তিনি আইনি বিষয়ে বিভিন্ন আলোচনা করেছেন বলে জাগো নিউজকে জানান সুপ্রিমকোর্টের অপর আইনজীবী জুলফিকার আলী জুনু।

মাহবুব উদ্দিন খোকন বলেন, ঈদের শুভেচ্ছা বিনিময় করেছি। এর আগে তিনি তার সঙ্গে দেখা করার জন্য বলেছিলেন’। গত ২৫ মার্চ করোনা সংকটের মধ্যে সরকারের নির্বাহী আদেশে সাময়িক মুক্তি পান খালেদা জিয়া। মুক্তির পর গুলশানের ভাড়াবাসা ফিরোজায় ওঠেন তিনি। সেখানে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শেষ করে এই বাসায়ই আছেন তিনি।

এর আগে, গত ১১ মে পর্যন্ত কারও সাথেই দেখা করেননি খালেদা জিয়া। ১১ মে প্রথম দেখা করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে। ঈদের দিন সোমবার (২৫ মে) দেখা করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে। এরপর আজ প্রথম জাতীয় ঐক্যফ্রন্টের একজন নেতার সঙ্গে দেখা করলেন খালেদা জিয়া।

উল্লেখ্য, গত ২৫ মার্চ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে সাময়িক মুক্তি লাভ করেন বেগম খালেদা জিয়া। করোনাভাইরাসের কারণে টানা দুই সপ্তাহ হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নেন তিনি। তবে কোয়ারেন্টাইন শেষ হওয়ার পরও চিকিৎসকদের পরামর্শে তিনি কোয়ারেন্টাইনে রয়েছেন। এ সময়ের মধ্যে পারিবারিক সদস্য ছাড়া আর কেউ তার সঙ্গে দেখা করার অনুমতি ছিলো না।

Leave a Comment