চৌধুরী মোঃ আফজাল হোসেন নিশার এর মৃত্যুতে সিঙ্গাপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী ঐক্য পরিষদের শোকপ্রকাশ

শাহাদাত রাসেল চৌধুরী সিঙ্গাপুর থেকেঃ
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেডের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক চৌধুরী মো. আফজাল হোসেন নিসার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। শুক্রবার রাত ৮ঃ২০ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
চৌধুরী মো. আফজাল হোসেন নিসারের মৃত্যুর বিষয়টি তার ছেলে তানভীর চৌধুরী নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ২ জুলাই প্রথমবার তার বাবার করোনাভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। পরে ৭ জুলাই দ্বিতীয়বারের পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে। ঢাকার স্কয়ার হাসপাতালে তার চিকিৎসা চলছিল। সেখানেই শুক্রবার রাতে তার বাবা মারা গেছেন।
চৌধুরী মো. আফজাল হোসেন নিসার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের চৌধুরী বাড়ীর কৃতি সন্তান । তবে পরিবার নিয়ে তিনি জেলা শহরের বণিকপাড়ায় থাকতেন। শনিবার সকাল ১১ টায় স্বাস্থ্য বিধি মেনে চিনাইর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর জানাজা সম্পুর্ন করা হয় । এদিকে চৌধুরী মো. আফজাল হোসেন নিসার ভাইয়ের মৃত্যুতে আমরা ৰাক্ষনবাড়ীয়া জেলা প্রবাসী ঐক্য পরিষদ সিঙ্গাপুরস্ত সকল সদস্য বৃন্দ গভীর শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।
শোক প্রকাশে , .আলীরহমত জয় সভাপতি ৰাক্ষনবাড়ীয়া জেলা প্রবাসী ঐক্য পরিষদ সিঙ্গাপুর ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সিঙ্গাপুর আওয়ামীলীগ। মীর মো: মাহবুবুল আলম । সাধারন সম্পাদক ৰাক্ষনবাড়ীয়া জেলা প্রবাসী ঐক্য পরিষদ সিঙ্গাপুর ও সহ সভাপতি সিঙ্গাপুর আওয়ামীলীগ । সকল সদস্য বৃন্দ ৰাক্ষনবাড়ীয়া জেলা প্রবাসী ঐক্য পরিষদ সিঙ্গাপুর ।

Leave a Comment