ডকটরস কমিউনিটি হসপিটাল নিয়ে বিভ্রান্ত না হতে কতৃপক্ষের আহ্বান

কুমিল্লার বরুড়ায় ডকটর’স্ কমিউনিটি হসপিটাল নিয়ে বিভ্রান্ত না হতে হসপিটাল কতৃপক্ষের আহ্বান সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।

সম্প্রতি ওই হসপিটালে চিকিৎসা নিতে আসা এক রোগীর স্বামীর শরীরে বুধবার করোনাভাইরাস পজেটিভ আসার খবরে কিছু মানুষ বিভ্রান্তি মুলক কথা বলছে।

এ কারনে হসপিটালের এমডি ইলিয়াছ আহমদ এক বিবৃতিতে সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আজ বরুড়া থানার এস আই বিকাশের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তাকে কেন্দ্র করে কিছু সংখ্যাক লোক ডকটরস কমিউনিটি হসপিটাল বরুড়া কুমিল্লা কে নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন। বিষয়টি হলো আজ থেকে ৭ দিন আগে তার স্ত্রী ডকটরস কমিউনিটি হসপিটাল এসে ডাঃ নিশাত সুলতানার চিকিৎসা নিয়েছেন। হসপিটালে রোগীরা সেবা নেওয়ার জন্য আসবেন। এটাই স্বাভাবিক। আর ডকটরস কমিউনিটি হসপিটাল চেষ্টা করে রোগীদের কে আন্তরিক ভাবে সেবা দেয়ার জন্য। বিকাশের স্ত্রীকে সেবা ও চিকিৎসা দেয়ার কারনে তার সাথের সংশ্লিষ্ট সকলে করোনা রিপোর্টের জন্য সরকারি হসপিটালে গিয়ে নমুনা দিয়েছেন। সাথে সাথে হোম কোয়ারেন্টাইনে গিয়েছেন। সেই সাথে ডাঃ নিশাত সুলতানা যিনি ইতি মধ্যে মানুষের মন জয় করেছেন সেবা দেয়ার মাধ্যমে তিনি ও আজ নমুনা দিয়ে হোম কোয়ারেন্টাইনে গিয়েছেন। যার ফলে তিনি রিপোর্ট না আসা পর্যন্ত কোন রোগী দেখবেন না। এবং কোন অপারেশন করবেন না। বিষয়টি অনেকে অনেক রকম মন্তব্য করছেন। ডকটরস কমিউনিটি হসপিটাল একমাত্র হসপিটাল যেখানে অধীকাংশ বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বরুড়া মানুষের সেবা দিয়ে আসছে। ডাঃ নিশাত সুলতানা রিপোর্টটি আসার পর ওনার সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে। সে পর্যন্ত কেউ কোনো রকম বিভ্রান্তি না ছড়াতে অনুরোধ করছি। আল্লাহ যেন সকলকে ভালো রাখেন।

Leave a Comment