ঢাকায় বিএনপি’র নারী কাউন্সিলর করোনায় আক্রান্ত: বিএনপির মহাসচিবের দোয়া কামনা

ডেস্ক রিপোর্ট: বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির অন্যতম নেত্রী ও বাংলাদেশের তৃণমূল নেতাদের প্রাণ বেগম মেহেরুন্নেছা হক মানবতার সেবা করতে গিয়ে আজ মহামারীর মহাসংকটে। গত কয়েকদিন যাবৎ জ্বর, মাথা ব্যাথা, গলা ব্যাথাসহ বিভিন্ন সমস্যায় তিনি ভুগছিলেন। বেসরকারী একটি হাসপাতালে করোনা টেস্ট করলে তার রিপোর্ট পজেটিভ আসে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের পক্ষ থেকে সর্বস্তরের নেতাকর্মীদের কাছে বেগম মেহেরুন্নেছার আরোগ্য লাভের জন্য দোয়া চেয়ে বিশেষ বার্তা প্রেরণ করেন।
গত দুই মাস যাবৎ এই মহীয়সী নারী নিজ উদ্যোগে প্রায় পাঁচ হাজার দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারকে স্বশরীরে থেকে দিনরাত একনাগাড়ে সাহায্য সহযোগিতা বিতরণ করেন। এমনকি এই অবস্থাতেও তার বার্তা ও নিজস্ব মানবিক টিম ও মেহেরুন্নেছা ফাউন্ডেশনের কর্মকর্তাদের দিয়ে দুস্থ ও অসহায়দের নিয়মিত খেঁাজখবর রাখছেন।
বেগম মেহেরুন্নেছা হক ঢাকা—১৬ আসনসহ বৃহত্তর মিরপুর, পল্লবী এলাকার জননন্দিত নেত্রী।
তিনি আন্তর্জাতিক মানবাধিকার কর্মী ও সমাজকর্ম গবেষক, সুপ্রীম কোর্টের আইনজীবি এডভোকেট নয়ন বাঙ্গারীর মা। বর্তমানে তিনি ডাক্তার রুহুল কুদ্দুস, ডাক্তার মুন এর তত্ত্বাবধানে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা গভীর পর্যবেক্ষন করছেন এই চিকিৎসকবৃন্দ। পরিবারের পক্ষ থেকে সর্বস্তরের মানুষ ও বিএনপির তৃণমূলের নেতাকর্মীদের কাছে দোয়ার আবেদন করেন।

Leave a Comment