তাহিরপুরে সাবেক চেয়ারম্যান আনিসুল হকের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন

তাহিরপুর প্রতিনিধিঃ করোনা সংক্রমন রোধে গৃহবন্দি কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি ও অসচ্ছল পরিবারগুলোর মধ্যে সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হকের পক্ষ থেকে ৩শত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী সহায়তা প্রদান করা হয় ।

শুক্রবার( ২৪ এপ্রিল) দিনব্যাপী উপজেলার শ্রীপুর বাজার জিয়াউর রহমান আখঞ্জীর অফিসের সামন থেকে শ্রমজীবি, ভিক্ষুক, নিম্ন আয়ের বিভিন্ন পরিবহন শ্রমিক ও সুবিধাবঞ্চিত পরিবারের সদস্যদের মধ্যে খাদ্য সহায়তা বিতরন করা হয়। ত্রান সামগ্রীর গুলো চাউল, ডাল ও আলু।

খাদ্যসামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জী,তাহিরপুর উপজেলা যুবদল নেতা জিয়াউর রহমান আখঞ্জী, ১নং উত্তর শ্রীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার শাহানুর মিয়া,সবর আলী, কবির, আক্তার হোসেন, সোহেল প্রমুখ।

সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক বলেন, আর্ত-মানবতার ব্রতকে আমাদের জাগিয়ে তুলতে হবে, দেশে মহামারী ভাইরাস করোনা প্রবেশ করার পর থেকেই সুবিধা বঞ্চিত হাওর পাড়ের অসহায় হতদরিদ্র মানুষ নানা সংকটে ভুগছেন আমার এই কার্যক্রম একটু হলেও তাদের সহায়তা করবে তাই আমার এগিয়ে আসা।

তিনি আরো বলেন, করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিতে প্রচারণাসহ কর্মহীন গরিব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Comment