তৃণমূ‌ল কর্মী‌দের “বি‌শেষ উপহার সামগ্রী” দি‌লেন ইসলামাবাদ ইউ‌নিয়ন ছাত্রলীগ

সায়মন সরওয়ার কায়েম, কক্সবাজারঃ
ক‌রোনা ভাইরাস ‘‌কো‌ভিড১৯’ এর থাবায় বিপর্যস্থ সারা বিশ্ব। প্রতি‌দিন ক‌রোনা ভাইরা‌সের কার‌নে আক্রান্ত ও মৃতু‌্যর মি‌ছিল লম্বা হ‌চ্ছে। স‌র্বোপ‌রি কক্সবাজার জেলাও এই মুহূর্তে সর্বোচ্চ ঝুঁকিতে আছে !

সংকট শুরু হওয়ার মুহু‌র্ত থে‌কে কক্সবাজার জেলা লকডাউন অবস্থায় আ‌ছে। জেলার হত দ‌রিদ্র থে‌কে শুরু ক‌রে মধ‌্যবিত্ত ও নিম্ন মধ‌্যবিত্ত প‌রিবারও বিপর্যস্থ অবস্থায় আ‌ছে।
এ অবস্থায় তৃণমূল পর্যা‌য়ের দ‌রিদ্র ও নিম্ন মধ‌্যবিত্ত ছাত্রলীগ কর্মী‌দের পা‌শে দা‌ড়ি‌য়ে‌ছেন ঈদগাঁও সাংগঠ‌নিক উপ‌জেলাধীন ইসলামাবাদ ইউ‌নিয়ন ছাত্রলীগ। আজ(২৯ এ‌প্রিল) ওয়া‌র্ডের নেতা কর্মী‌দের বা‌ড়ি বা‌ড়ি গি‌য়ে ইউ‌নিয়ন ছাত্রলীগের নিজস্ব অর্থায়ন ও তত্বাবধা‌নে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হা‌সিনার পক্ষ থে‌কে প‌বিত্র মা‌হে রমজান উপল‌ক্ষ্যে “ইউ‌নিয়ন ছাত্রলীগের বি‌শেষ উপহার” সামগ্রী পৌ‌ছি‌য়ে দি‌য়ে‌ছেন ইউ‌নিয়‌নের সভাপ‌তি মোঃ আশফাক উদ্দীন আরফাত ও সাধারন সম্পাদক সোয়াইফুল হক।

ইউ‌নিয়ন ছাত্রলী‌গের সভাপ‌তি ও সম্পাদক প্রতি‌বেদক‌কে জানান আমরা দুজ‌নে যতটুকু সম্ভব তৃণমূ‌লের কর্মী‌দের পা‌শে দা‌ড়ি‌য়ে‌ছি। ১ম দফায় অন্তত ২০ জন নিম্ন মধ‌্যবিত্ত প‌রিবা‌রের ছাত্রলীগ কর্মী‌দের বা‌ড়ি‌তে উপহার সামগ্রী পৌ‌ছি‌য়ে দি‌তে পে‌রে‌ছি, আলহামদু‌লিল্লাহ্।

Leave a Comment