ত্রিপুরায় রেকর্ড সংক্রমণ, চেন্নাই ফেরত ৩৪ জন করোনা আক্রান্ত, সংখ্যা বেড়ে ৩১৬

আগরতলা প্রতিনিধিঃ একদিনে করোনায় রেকর্ড সংক্রমণ মিলেছে ত্রিপুরায়। সেই সাথে করোনায় আক্রান্তের গণ্ডি তিনশো পার হয়ে গেছে। এই মাত্র মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ঘোষণা করেছেন, রবিবার আরও ৩৪ জন করোনায় আক্রান্তের সন্ধান মিলেছে। তাদের সকলেই চেন্নাই থেকে ফিরেছেন। সব মিলিয়ে আজ ৪৫ জন করোনা সংক্রমিতের সন্ধান মিলেছে। তাতে ত্রিপুরায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১৬।
ইতিপূর্বে গত ২৭ মে একদিনে ৩৪ জন করোনা সংক্রমিতের সন্ধান পাওয়া গিয়েছিল। রবিবার দুপুরে নতুন করে ১১ জনের করোনা সংক্রমণের সন্ধান পাওয়া গিয়েছিল। তারাও চেন্নাই থেকে সংক্রমিত হয়ে ত্রিপুরায় ফিরেছেন। তাতে, দুপুরে সব মিলিয়ে ত্রিপুরায় করোনা-য় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছিল ২৮২।
এদিন দুপুরে ত্রিপুরার মুখ্যমন্ত্রী টুইট করে বলেন, গতকাল রাত থেকে দুপুর পর্যন্ত ৮১০ জনের নমুনা পরীক্ষায় ১১ জনের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁরা সকলেই চেন্নাই থেকে ফিরেছেন। সন্ধ্যায় মুখ্যমন্ত্রী ফের টুইট করে জানান, আজ আরও ৬৩৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তাতে ৩৪ জনের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। তারাও সকলে চেন্নাই থেকে ফিরেছেন।
প্রসঙ্গত, গতকাল বাংলাদেশ ও মহারাষ্ট্র ফেরত ১৭ জনের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছিল। আজ আরও ১১ জনের করোনা সংক্রমনের ঘটনায় বহিঃরাজ্য ফেরত ত্রিপুরার নাগরিকদের ওই মারণব্যাধিতে আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। আজ ৪৫ জন নতুন করে আক্রান্তের ঘটনায় ত্রিপুরায় এখন পর্যন্ত ৩১৬ জন করোনা-য় সংক্রমিত হয়েছেন। তাঁদের মধ্যে ১৭১ জন সুস্থ হয়েছেন। বর্তমানে ১৪২ জন করোনা আক্রান্ত সক্রিয় রয়েছেন। তিন জন ত্রিপুরার বাইরে চিকিৎসাধীন।

Leave a Comment