ত্রিশালে জলাবদ্ধতা দ্রুত নিরসনে কাউন্সিল ফুয়াদ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ত্রিশালে দরিরামপুর মধ্যপাড়া ও উজান পাড়ার জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে কাজ শুরু করলেন ত্রিশাল পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিল আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার।

এলাকার জলাবদ্ধতায় সরেজমিনে দেখতে শুক্রবার (২৪ জুলাই) বিকেল দরিরামপুর মধ্যপাড়া ও উজান পাড়া এলাকা পরিদর্শন করেন ৭নং ওয়ার্ডে কাউন্সিল আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার। এ সময় তিনি এলাকার মানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন। তাদের আশ্বস্ত করেন দ্রুত জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণ করা হবে। তারই প্রেক্ষিতে শনিবার (২৫ জুলাই) জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের জন্য ড্রেন পরিষ্কার ও খনন করেন আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার।

এ সময় আব্দুল্লাহ আল ফুয়াদ তরফদার বলেন, “আমি এখানে এসে দেখলাম জলাবদ্ধতায় দুর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীকে। নিদারুণ দুর্ভোগে আছেন এলাকার বাসিন্দারা। ড্রেনেজ ব্যবস্থা নাজুক হয়ে পড়েছে, ড্রেন ভরাট হয়ে গেছে। তাই আমি জলাবদ্ধতা নিরসনে দ্রুত পানি অপসারণের জন্য ড্রেন পরিষ্কার ও খনন করছি।”

স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন মোজাম্মেল হক মাস্টার, হীরা মিয়া, আমিনুল ইসলাম, রিয়াদ মিয়া, আব্দুল কদ্দুছ বাবু, আনন্দ, রাসেল, হৃদয় প্রমুখ।

Leave a Comment