দরিকান্দিতে দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুচি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
করোনাভাইরাসের মহামারীতে কর্মহীন হয়ে পড়া ও দরিদ্র মানুষের মাঝে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের বন পরিবেশ বিষয়ক সম্পাদক সনি আক্তার সুচি দ্বিতীয় দফায় ৫০জন মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন। আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উদ্যোগে বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি গ্রামের মরহুম জীবন চেয়ারম্যানের বাড়িতে চেয়ারে বসিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সামগ্রী বিতরণ করা হয়। স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম ও জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম এমএসসির পরামর্শে তিনি এসব সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ নিতে বিভিন্ন গ্রামের নারী পুরুষ উপস্থিত ছিলেন। সবাইকে চাল, ডাল, আটা, তেল, চিনি, সেমাই সমৃদ্ধ একটি প্যাকেট দেয়া হয়। এসব খাদ্যসামগ্রী পেয়ে দরিদ্র ও কর্মহীন মানুষেরা ভীষণ খুশি। জেলা পরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা।

এসময় উপস্থিত ছিলেন- দরিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা মির্জা শফিকুল ইসলাম স্বপন, সনি আক্তার সুচির শাশুরী আমেনা খাতুন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান হাবিব, দরিকান্দি ইউনিয়ন পরিষদের মেম্বার শিখা আক্তার, মমতাজ বেগম, দরিকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হোসেন আহমেদ খোকন।

এসময় বক্তারা বলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সনি আক্তার সুচির কারণে এই এলাকার মানুষ বিভিন্ন সময় বিভিন্ন ধরণের সাহায্য সহযোগিতা পাচ্ছে। জেলাজুড়ে জেলা পরিষদ থেকে সর্বমোট ৫ হাজার ব্যাক্তিকে এসব খাদ্যসামগ্রী প্রদান করার কার্যক্রম চলছে। এরই অংশ হিসেবে দরিকান্দি ইউনিয়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Comment