দেশে বিদেশের সবাইকে সিঙ্গাপুর আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদ উল আযহার শুভেচ্ছা

শাহাদাত রাসেল চৌধুরী সিঙ্গাপুর থেকেঃ
দেশ-বিদেশে সকল বাংলাদেশীদের পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণত সম্পাদক,

এক শুভেচ্ছা বার্তায় সিঙ্গাপুর আওয়ামী লীগের ভার প্রাপ্ত আলেক হোসেন এবং ভার প্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয় বলেন করোনা ভাইরাসের কারণে সৃষ্ট মহামারীর মুহূর্তে পবিত্র ঈদ-উল আযহা আমাদের জন্য এবার অনেকটা ব্যতিক্রম সামাজিক ভাবে বসবাস করা আমাদের জন্য সবছে বেশি আনন্দের আর বর্তমানে এমন পরিস্থিতি সৃষ্টি হয়েছে যে আমরা সবাই সুস্থ ও ভালো থাকার জন্য দূরত্ব বজায় রাখতে হচ্ছে,

আসুন আমরা সাস্থ্য বিধি মেনে আল্লাহ কে খুশী করার জন্য পশু কোরবানি দিয়ে নিজের মনের পশুত্বকে বির্সজন দিয়ে দেশ এবং সমাজের অসহায় মানুষের জন্য কাজ করি,এবং পবিত্র কোরবানির পরে ,নির্দিষ্ট স্থানে বর্জ্য ফেলি, নিজে সচেতন থাকি অন্যকে সচেতন করি।

ঈদের আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা, সকল শোকের ছায়া, মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন এই কামনা করি।

সিঙ্গাপুর আওয়ামী লীগের পক্ষ থেকে আরো বলেন, আসুন আমরা মানবিক মানুষ হই, আমরা সবাই জানি ঈদ মানে খুশি, ঈদ মানেই আনন্দ। সকল বৈষম্য ভুলে সবাই মিলিত হই মানবতার কাতারে। এর আনন্দ উপভোগ করে ধনী-গরিব মিলে সবাই।

আমাদের সকলের প্রার্থনা হোক করোনার মহামারী থেকে মুক্তি পাওয়া। সবাই পরিবার নিয়ে ঘরে নিরাপদে ঈদের আনন্দ উপভোগ করুন, ভালো থাকুন। ঈদ মোবারক।

Leave a Comment