ধর্ষণের পর প্রেমিকাকে বন্ধুদের হাতে তুলে দিল প্রেমিক

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে এক তরুণীকে ঘুরতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে। পরে প্রেমিকের বন্ধুরা পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৪ জুন) রাতে শায়েস্তাগঞ্জ থানায় অভিযোগ করেছেন ওই তরুণী।

ওই তরুণীর বাড়ি হবিগঞ্জের বানিয়াচং উপজেলায়। তিনি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে একটি কারখানায় চাকরি করেন।

ওই তরুণীর অভিযোগ, গত মঙ্গলবার (২ জুন) শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের সারাজ মিয়ার ছেলে রিপন (১৯), ফিরোজ মিয়ার ছেলে ফয়সাল (২০) ও জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহিন মিয়াসহ (১৯) অজ্ঞাত আরও বেশ কয়েকজন তাকে ধর্ষণ করে।

তিনি জানান, চাকরির সুবাধে দীর্ঘদিন ধরে তিনি শায়েস্তাগঞ্জের সুরাবই গ্রামের মর্তুজা খার বাসায় ভাড়া থাকেন। একই গ্রামের শাহিন মিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। শাহিন মঙ্গলবার উপজেলার অলিপুরে রাবার বাগানে ঘুরতে নিয়ে যায় তাকে। সঙ্গে তার বন্ধুরাও যায়। একপর্যায়ে শাহিন মিয়া তাকে ধর্ষণ করে। পরে তার বন্ধুরাও তাকে পালাক্রমে ধর্ষণ করে। ঘটনাটি তিনি বাসায় এসে তার মাকে জানান। বৃহস্পতিবার রাতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হোসেন বলেন, ওই তরুণী ও তার পরিবারের লোকজন বিষয়টি জানিয়েছে। তবে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আমরা তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের গ্রেফতার করবো।

Leave a Comment