নাঙ্গলকোটের মেয়র-ভাইস চেয়ারম্যান ও ওসিসহ ১৪৫জন করোনায় আক্রান্ত

নাঙ্গলকোট প্রতিনিধিঃ
কুমিল্লার নাঙ্গলকোটে করোনা পরিস্থিতি ক্রমাগত অবনতির দিকে ধাবিত হচ্ছে। এখানে পৌর মেয়র আবদুল মালেক, ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া ও থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলায় এ পর্যন্ত ১৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মারা গেছেন ৫ জন। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র জানায়, গত ১০ মে পর্যন্ত কুমিল্লা জেলার মধ্যে নাঙ্গলকোট একমাত্র করোনামুক্ত উপজেলা ছিল যেখানে কোন করোনা রোগী শনাক্ত হয়নি। ১১ মে দুইজন রোগী শনাক্ত হওয়ার মধ্য দিয়ে উপজেলায় করোনার থাবা শুরু হয়। গত ১ মাস ১১ দিনে এখানে ১৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে মারা গেছেন ৫ জন।
সাম্প্রতিক নাঙ্গলকোটের দুইজন গুরুত্বপূর্ণ জনপ্রতিনিধি ও থানার ওসি করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে বুধবার (১৭ জুন) অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী, বৃহস্পতিবার (১৭ জুন) উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ ভূঁইয়া (৪২) ও শনিবার (২০ জুন) পৌরসভার মেয়র ও যুবলীগের সভাপতি আবদুল মালেক করোনায় আক্রান্ত হন। তারা হোম আইসলোশানে থেকে চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। তিনজনের শারীরীক অবস্থা ভালো রয়েছে বলে জানা গেছে। দ্রুত সুস্থ হতে তারা সকলের দোয়া চেয়েছেন।
এদিকে, নাঙ্গলকোটে উদ্বেগজনক হারে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় জনমনে উদ্বেগ, আতঙ্ক দেখা দিয়েছে। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে উপজেলা প্রশাসন আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল বলেন, নাঙ্গলকোটে উদ্বেগজনকভাবে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সকলকে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা রাখা দরকার। করোনা পরিস্থিতিতে নাগরিকদের যে কোন প্রয়োজনে উপজেলা প্রশাসন পাশে আছে বলে তিনি জানান। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

Leave a Comment