পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কটিয়াদীবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব লায়ন মোঃ সারওয়ার হোসেন

মুক্তির লড়াই ডেস্ক: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কটিয়াদীর সর্বস্তরের জনগণ ও নেতাকর্মীদের কটিয়াদী-পাকুন্দিয়া বাসীর অভিভাবক নূর মোহাম্মদ এমপির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন করগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব লায়ন মোঃ সারওয়ার হোসেন।
এক শুভেচ্ছা বার্তায় আলহাজ্ব লায়ন মোঃ সারওয়ার হোসেন বলেন, আত্মত্যাগের মহিমায় পরিশুদ্ধ হওয়ার মহোৎসব ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল শান্তি। দূর হয়ে যাক মানুষে-মানুষে বিভেদ। কিছু মুর্হুতের জন্য হলেও থমকে যাক সকল রাগ-অনুরাগ।
পবিত্র ঈদুল আযহা এবার একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে সবাইকে।
শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, জীবনের চেয়ে বড় কিছু নয়। নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন সতর্কতা অবলম্বন করুন। সকলের জন্য দোয়া করি পরিবার পরিজন আত্মীয়-স্বজন যে যেখানে পবিত্র ঈদ উদযাপন করবেন আল্লাহ সকলকে হেফাজত করুন সুস্থ রাখুন সুন্দর রাখুন। ঈদে পরিবার-পরিজনকে ঘরে থাকুন তাই আসুন সচেতনতা অবলম্বন করি সামাজিক দুরত্ব বজায় রাখি। সুখি সুন্দর জীবন গড়ি।
নির্বাপিত হোক সকল আধাঁর, আলোয় আলোকময় হোক পৃথিবী। অগনন সুহৃদের প্রতি অবারিত শুভেচ্ছা। সবার উপর শান্তি বর্ষিত হোক।
এছাড়া করগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে পশু কোরবানীর পর নিজ নিজ এলাকার পরিচ্ছন্নতার প্রতি মনোযোগী হওয়ার আহ্বান জানিয়েছেন।
পরিশেষে আগস্ট মাসে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকলের জন্য আলহাজ্ব লায়ন মোঃসারওয়ার হোসেন দোয়ার অনুরোধ জানিয়েছেন।

Leave a Comment