পেশাজীবি ১৫’শ মানুষ পেলেন এস কিউ গ্রুপ উপহার সামগ্রী

মুহাম্মদ জামাল হোসেন শাহজীঃ এস কিউ গ্রুপ কর্তৃক বরুড়া উপজেলার বিভিন্ন পেশাজীবি ১৫’শ মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। সোমবার ৪ মে ২০২০ ইং সোমবার সকাল ১১টায় উপহার সামগ্রী বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন এ জেড এম সফিউদ্দিন শামীম ওয়েল ফেয়ার ট্রাষ্টের সদস্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত কর্মকর্তা এম. তোফায়েল হোসেন।
জানা যায়, এস কিউ গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক এ জেড এম সফিউদ্দিন শামীম এর পক্ষ থেকে বর্তমান করোনা পরিস্থিতিতে এই দুর্যোগ অবস্থায় পেশাজীবিদের মধ্যে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়ায় বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম এর সমন্বয়ে সমগ্র উপজেলা থেকে ১৫০০ পেশাজীবি মানুষের তালিকা করা হয়। বরুড়া উপজেলার বিভিন্ন নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, বিভিন্ন কিন্ডার গার্টেন এর শিক্ষক, ইসলামিক ফাউন্ডেশন বরুড়া কার্যালয় কর্তৃক তালিকাভূক্ত বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিন, বরুড়া উপজেলার তালিকাভূক্ত সকল বীর মুক্তিযোদ্ধা ও অন্যান্য পেশাজীবিদেরকে তালিকায় অন্তর্ভূক্ত করে তাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।
ট্রাষ্টের সদস্য সচিব এম. তোফায়েল হোসেন জানান, ইতোপূর্বে বরুড়া উপজেলার ১৫ ইউনিয়ন ও ১টি পৌরসভায় পরিবহন শ্রমিকসহ কর্মহীন ৫,৫০০ হাজার পরিবারের মাঝে ২৫ কেজি করে চাউল বিতরণ করা হয়। এ নিয়ে এস কিউ গ্রুপ বরুড়া উপজেলার ৭,০০০ হাজার পরিবারের মাঝে ত্রাণ ও উপহার সামগ্রী বিতরণ করেছে।

Leave a Comment