প্রেমের ফাঁদে ফেলে মুসলিম তরুণীকে মোড়লগঞ্জ থেকে বরুড়ায় নিয়ে আসেন হিন্দু যুবক

স্টাফ রিপোর্টারঃ প্রেমের ফাঁদে ফেলে রুমা নামের এক মুসলিম তরুণীকে মোড়লগঞ্জে থেকে বরুড়ায় নিজ বাড়িতে নিয়ে আসেন জনি দত্ত হিন্দু যুবক।

জানা গেছে, নিজেকে মুসলিম পরিচয় দিয়ে কুমিল্লার বরুড়া পৌর এলাকার পুরানকাদবা গ্রামের স্বপন দত্তের ছেলে জনি দত্ত বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার ১০ নং হোগলা বুনিয়া ইউনিয়নের মাঠামারা গ্রাম থেকে প্রেমের ফাঁদে ফেলে নিয়ে আসেন।
জনি দত্ত মেয়েটির কাছে নিজেকে মোহন চৌধুরী বলে পরিচয় দিয়ে প্রতারনার ফাঁদে ফেলে।

২০ মে বুধবার বরুড়া থানা পুলিশ পুলিশ জনি দত্তকে গ্রেফতার করেন। এসময় তার বাড়ি থেকে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

গত কয়েকদিনের নাটকীয়তার শেষে পুলিশের এসআই আনিসুর রহমান মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে অাসে। মেয়েটিকে তার পরিবারের হাতে তুলে দিতে সকল ব্যবস্থা গ্রহনের উদ্যোগ নেয়া হচ্ছে।

বর্তমানে মেয়েটিকে ইউএনও’র দপ্তরে নেয়া হয়েছে। এবিষয়ে চুরান্ত সিদ্ধান্ত ইউএনও নিবে বলে পুলিশ জানিয়েছি।

মোড়লগঞ্জ উপজেলার ১০ নং হোগলা বুনিয়া ইউনিয়নের মাঠামারা গ্রাম থেকে প্রেমের টানে রুমা অাক্তার নামের মুসলিম মেয়েটি বরুড়ার পুরান কাদবা গ্রামের স্বপন দত্তের ছেলে জনির বাড়িতে অাসে।

গত কয়েকদিনের নাটকীয়তার শেষে পুলিশের এসঅাই অানিসুর রহমান মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে অাসে। মেয়েটিকে তার পরিবারের হাতে তুলে দিতে সকল ব্যবস্থা গ্রহনের উদ্যোগ নেয়া হচ্ছে।

বর্তমানে মেয়েটিকে ইউএনও’র দপ্তরে নেয়া হয়েছে। এবিষয়ে চুরান্ত সিদ্ধান্ত ইউএনও নিবে বলে পুলিশ জানিয়েছি।

Leave a Comment