বরুড়ায় আপত্তিকর ছবি ফেইসবুকে আপলোড করায় প্রেমিকার আত্মহত্যা

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় আপত্তিকর ছবি ফেইসবুকে আপলোড করায় প্রেমিকার আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার জলম ইউনিয়নের সিংগুর গ্রামের প্রবাসি ইলিয়াছ মিয়ার মেয়ে মারিয়া (১৯) পাশ্ববর্তী খলারপাড় গ্রামের মোস্তফা মিয়ার পুত্র মোঃ জাবেদ (২১) এর সাথে গত দুই বছর যাবত প্রেমের সম্পর্ক ছিলো।

বিষয়টি মারিয়ার বাবা জানতে পারায় দুজনে সম্পর্কের অবনতি হয়। এতে জাবেদ ক্ষিপ্ত হয়ে মারিয়ার বাবাকে ফোন করে বলে, আপনার মেয়ের সাথে আমার অনেক আপত্তিকর ছবি আছে। মেয়েকে তার সাথে বিয়ে না দিলে তাকে মোটা অংকের টাকা দিতে হবে, না হয় সে মারিয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছেড়ে দিবে। মারিয়ার বাবা জাবেদের সাথে মেয়েকে বিয়ে বা তাকে টাকা দিতে অস্বীকার করে।

এতে জাবেদ ক্ষিপ্ত হয়ে মারিয়ার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছেড়ে দেয়।

মারিয়ার ভাই তানভীর হোসেন গাজী জানান, মারিয় লোকমুখে তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছাড়া হয়েছে শুনে সোমবার সবজি খেতে ব্যবহারে কীটনাশক পান করে।

তার মা মেয়েকে ছটপট করতে দেখে কাছে গিয়ে কিটনাশকের বোতল দেখতে পায়। আহত অবস্থায় মারিয়াকে বরুড়ার একটি হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে কুমিলা সদর হসপিটালে প্রেরণ করা হয়।

রাত ১১টা ৫০মিনিটের দিকে সেখানে তার মৃত্যু হয়।
মঙ্গলবার ময়নাতদন্ত শেষে মারিয়ার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
সে চট্টগ্রাম নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী।

তানভীর হোসেন গাজী আরও জানান, আমরা জাবেদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছবি ছাড়ার অপরাধে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

Leave a Comment