বরুড়ায় আপত্তিকর ছবি ফেসবুকে পোষ্ট, প্রেমিকার আত্মহত্যা ঘটনায় থানায় অভিযোগ

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় আপত্তিকর ছবি ফেসবুকে পোষ্ট করায় প্রেমিকার আত্মহত্যার ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার ঝলম ইউনিয়নের সিংগুর গ্রামের প্রবাসী ইলিয়াছ মিয়ার মেয়ে মারিয়া (১৯) পাশ্ববর্তী খলারপাড় গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মোঃ জাবেদ (২১) এর সাথে গত দুই বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিলো।

বিষয়টি মারিয়ার বাবা জানতে পারায় দুজনে সম্পর্কের অবনতি হয়।

এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিক জাবেদ মারিয়ার আপত্তিকর ছবি ফেইসবুকে আপলোড করায় সোমবার প্রেমিকা মারিয়া বিষপান করে আত্মহত্যা করেছে। সে চট্টগ্রাম নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার মারিয়ার লাশ দাফন শেষে বুধবার এ ঘটনায় মারিয়ার পরিবার বরুড়া থানায় অভিযোগ করেন। অভিযোগটি বরুড়া থানার পুলিশের উপ পরিদর্শক আনিসুল ইসলাম তদন্ত করছেন।

এ বিষয়ে তিনি বলেন, জাবেদের সাথে মারিয়ার প্রেম ও ঘনিষ্টতা ছিলো। আরও তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে ঘটনার সংবাদ সংগ্রহ করতে সাংবাদিকরা জাবেদের বাড়িতে গেলে অভিযুক্ত জাবেদের বড় ভাই ঝলম বাজারের পাইপ ফিল্টার ব্যবসায়ী সোহেল সাংবাদিকদের লাঞ্চিত করে ক্যামেরা ভাঙ্গাতে তেড়ে আসেন এবং সাংবাদিদের দেখে নেওয়ার হুমকী দেন।

মারিয়ার ভাই তানভীর হোসেন জানান, মারিয়া লোকমুখে তার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছাড়া হয়েছে শুনে সোমবার (৮ জুন) সকালে বিষপান করে।

মারিয়ার চাচা ইউনুছ মিয়া জানান, জাবেদ মারিয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছাড়ার কারনেই সে আত্মহত্যা করে।

এ বিষয়ে নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন এলাকাবাসী বলেন, জাবেদের বড় ভাই সোহেলের প্রশ্রয় পেয়েই জাবেদ এ রকম অপরাধমূল কর্মকান্ড করেছে। স্থানীয়রা এর সুষ্ঠু বিচার দাবী করেন।

আরও পড়ুনঃ বরুড়ায় আপত্তিকর ছবি ফেইসবুকে আপলোড করায় প্রেমিকার আত্মহত্যা http://muktir-laray.com/2020/06/09/%e0%a6%ac%e0%a6%b0%e0%a7%81%e0%a7%9c%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%86%e0%a6%aa%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%95%e0%a6%b0-%e0%a6%9b%e0%a6%ac%e0%a6%bf-%e0%a6%ab%e0%a7%87%e0%a6%87%e0%a6%b8/

Leave a Comment