বরুড়ায় একেএম আবু তাহের ফাউন্ডেশন সাড়ে ১৩ হাজার পরিবারকে দিলেন খাদ্য সহায়তা

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার বরুড়ায় একে এম আবু তাহের ফাউন্ডেশনের উদ্যোগে ১৩ হাজার ৮‘শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক, কুমিল্লা-৮ বরুড়ার সাবেক সাংসদ জাকারিয়া তাহের সুমন এর বাবা বরুড়ার উন্নয়নের রুপকার প্রয়াত সাংসদ একেএম আবু তাহেরের নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশন বরুড়া উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে গত ২১ রজমান থেকে এ খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম শুরু হয়। যা ২৯শে রমজান শেষ হয়।

জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমণের প্রথম দিকে কুমিল্লা-৮, বরুড়া সাবেক সংসদ সদস্য জাকারিয়া তাহের সুমন এর নিজ গ্রামে পারিবারিক অনুদানে প্রায় ৬০০ পরিাবরের মাঝে খাদ্য ও শস্যবীজ এবং আদ্রা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৭০০ পরিবারের মাঝে ১৫ কেজি করে চাউল বিতরন করা হয়।

এদিকে একে এম ফাউন্ডেশনের ব্যবস্থপনায় উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে ৯ হাজার ৫০০ শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরন কার্যক্রমে অংশগ্রহ করেন- বরুড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ জহিরুল হক স্বপন, উপজেলা যুবদলের সভাপতি মোঃ মফিজুল ইসলাম, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন পাটোয়ারী, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মোঃ মোয়াজ্জেম হোসেন কল্লোল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল ইসলাম, উপজেলা যুবদলের প্রচার সম্পাদক মোঃ ফারভেজ মোশারফ, উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ ওমর ফারুক রিপন, পৌরসভা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মোঃ ওয়াসিম প্রমুখ।

এছাড়াও প্রত্যেক ইউনিয়নের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরনে বরুড়া উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

Leave a Comment