বরুড়ায় করোনা আক্রান্তের বাড়ি লকডাউন, সরকারি হাসপাতালে সতর্কতা

বাবুল ভূঁইয়া, বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় করোনা আক্রান্ত ফাতেমা বেগমের(৪৯) নলুয়া চাঁদপুর গ্রামের মুন্সি বাড়ি লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। সরকারি হাসপাতালে সতর্কতা নেয়া হয়েছে। গত ৭ দিন আগে তিনি ঢাকা থেকে নিজ গ্রামে এসেছেন৷

এছাড়া উপজেলা সরকারী হসপিটাল কর্মচারী মাহমুদ করোনায় আক্রান্ত হওয়ায় সরকারী হাসপাতালে সতর্কতা নেয়া হয়েছে।

মঙ্গলবার তাদের দু’জনেই করলো রিপোর্ট পজেটিভ আসে।

স্থানীয় ইউপি সদস্য সৈয়দ আহমেদ বাবলু জানান বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে জানানো হয়েছে তার করোনা পজিটিভ। এবং তিনি আরও জানান সামাজিক দুরত্ব নিশ্চিতের বিষয়ে আমরা সচেতন আছি।

স্থানীয় চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন আমাকে নিশ্চিত করা হয়েছে। আমরা আগে থেকেই ব্যবস্থা নিয়েছি। সবাই সচেতন থাকলে আমরা হয়ত বেঁচে যাব।

আজ বিকাল ৪টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম লক্ষিপুর ইউনিয়নের নলুয়া চাঁদপুর গ্রামে গিয়ে বাড়িটি লকডাউন ঘোষাণা করেন এবং ইউপি চেয়ারম্যান নরুল ইসলামকে তদারকি করার জন্য নির্দেশনা প্রদান করেন।

এদিকে বরুড়া উপজেলা সরকারী হসপিটাল কর্মচারী মাহমুদ এর করোনা পজেটিভ হয়েছে। সরকারী চাকুরী পাশাপাশি তার বরুড়া বাজারে হাসপাতাল রোডে, ডাঃ আঃ রহিমের মার্কেটের বিপরীত কম্পিউটার ও ফ্লেক্সিলডের দোকান আছে। প্রতিদিন বিকেল থেকে রাত ৮ টা পর্যন্ত সে দোকানদারী করতেন। ঈদের আগের দিন পর্যন্ত সে দোকানদারী করেছেন বলে জানা গেছে। এ বিষয়টি প্রশাসন নজরে এনে তার সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা প্রয়োজন।

Leave a Comment