বরুড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার বরুড়ায় ধুমপানে নিষেধ করায় মেহেদি হাসান রাজু (২৯) নামের এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

সে উপজেলার খোশবাস (উঃ) ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি।

এসময় তার বাবা আব্দুল করিম (৫০) কেও কুপিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৩১ জুলাই) রাত আনুমানিক ৮ টার দিকে খোশবাস (উঃ) ইউনিয়নের অলিতলা গ্রামে ছাত্রলীগ নেতা রাজুর নানার বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রাজু ও তার বাবা আব্দুল করিম সন্ধ্যার দিকে বাসতলি বাজারে অবস্থান করছিলেন। পাশেই ৭/৮ জন বখাটে যুবক জনসম্মুখে ধুমপান করছিলো। রাজু তাদেরকে একটু দূরে গিয়ে ধুমপান করতে বলায় তাদের সাথে বাকবিতন্ডা হয়।

কিছুক্ষন পরে অলিতলা, নরসিংপুর, অারিফপুর, রামমোহন ও পানিপাড়া থেকে ২০/২৫ জন বখাটে যুবক বাসতলি বাজারে এসে রাজু ও তার বাবার উপর হামলার চেষ্টা করে। পরে বাসতলি বাজারের স্থানীয় লোকজনের সহায়তা তাদের সরিয়ে দেয়া হয়। পরে বাসতলি বাজার থেকে রাজু ও তার বাবাকে নিয়ে অলিতলা তার নানা বাড়ীতে চলে যায়।

অানুমানিক রাত ৮ টার দিকে ৬/৭ জন যুবক মোটর সাইকেলযোগে অলিতলা তার নানার বাড়ীর সামনে রাজুর বুকে ছুরি অাঘাত করে ও তার বাবা করিমের পেটে ছুরি মেরে ও কুপিয়ে গুরুতর অাহত করে। ঘটনাস্থলে রাজুর মৃত্যু হয়। রাজুর বাবা করিমকে প্রথমে কুমেক হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার করা হয়।

এ ঘটনায় গতকাল রাতে সন্দেহভাজন একজনকে অাটক করে পুলিশ।

এ ঘটনায় সার্কেল এসপি প্রশান্ত পাল, বরুড়া থানা অফিসার ইনচার্জ সত্যজিত বড়ুয়া ও তদন্ত (ওসি) ইকবাল বাহার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ সত্যজিত বড়ুয়ার মিঠোফোন যোগাযোগ করা পাওয়া যানি।

এ রির্পোট লেখা পর্যন্ত বরুড়া থানায় কোন মামলা হয়নি।

Leave a Comment