বরুড়ায় দেশীয় অস্ত্র সহ গরু চুরির সময় ৭ চোর আটক

মোঃ মহিবুল্লা ভুঁইয়া বাবুল, বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় দেশীয় অস্ত্র সহ গরু চুরির সময় ৭ চোর আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন এলাকাবাসী।

জানা গেছে, উপজেলার আড্ডা ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের আছমত উল্লাহর বাড়ি মঙ্গলবার রাত পৌনে ৩টার দিকে তার খামারে গরু চুরি করতে আসে একদল চোর।
এসময় তার টের পেয় আছমত উল্লাহর ছেলে বোরহান উদ্দিন মোবাইল ফোনে গ্রামের বিভিন্ন জনকে বিষয়টি অবহিত করেন। পরে গ্রামবাসী সকলে একত্রিত হয়ে মসজিদের মাইকে আছমতের বাড়িতে ডাকাত পড়েছে ঘোষণা দিয়ে সবাই বাড়িটি ঘিরে ফেলে ৭ চোরকে আটক করেন।

এসময় তাদের কাছ থেকে কিছু দেশীয় অস্ত্র একটি পিকাপ ও একটি মাইক্রো উদ্ধার করা হয়।

বরুড়া থানায় খবর দিলে এস আই মিজানুর ঘটনার স্থলে এসে আটককৃত চোর ও তাদের কাছ থেকে উদ্ধার হওয়া কিছু দেশীয় অস্ত্র একটি পিকাপ ও একটি মাইক্রোবাস থানায় নিয়ে যায়।

আটককৃতরা হলেনঃ ১/ খোকন, পিতাঃ আব্দুল মালেক,গ্রামঃ বদর পুর, পরিদগন্জ, চাঁদপুর।
২/ মোছলেম। পিতাঃ নরুল ইসলাম। বৈশ খোলা চান্দিনা,কুমিল্লা। ৩/ খলিলুর রহমান। পিতা ঃ মৃত সিদ্দিকুর রহমান বাবুর হাট চাদপুর, ৪/ রুবেল হোসেন পিতাঃ আব্দুল জাব্বার। পাকা মসজিদ। চাঁদপুর। ৫/ জাহাঙ্গীর হোসেন পিতা ঃ রেনু মিয়া ঝলম। বরুড়া,কুমিল্লা ৬/ কাউছার পিতাঃ মৃত আব্দুর রব, গ্রাম বড় চুঙ্গা চান্দিনা, কুমিল্লা ।৭/ শাহালম মোঃ দুলাল হোসেন । চান্দিনা, কুমিল্লা।

আটককৃত ডাকাতদের বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এই ঘটনায় মামলা পক্রিয়া চলছে।

Leave a Comment