বরুড়ায় রাজাপুর এইড কমিউনিটির ঈদ সামগ্রী বিতরণ

বাবুল ভুঁইয়াঃ শুক্রবার (২২শে মে) বাদ জুম্মা পবিত্র মাহে রমজান মাসে ঈদুল ফিতরকে সামনে রেখে কুমিল্লার বরুড়া উপজেলার ১নং আগানগর ইউনিয়নের রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে রাজাপুর গ্রামের মানবিক, সামাজিক, সেচ্ছাসেবী সংগঠন রাজাপুর এইড কমিউনিটির উদ্যোগে গ্রামের ১০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের যুগ্ন-আহবায়ক ফয়সাল রহমান ভুঁইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন নোয়াখালী চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভুঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন রাজাপুর এইড কমিউনিটির আহবায়ক ব্যাংকার মাহবুবুল আলম, রাজাপুর গ্রামের মেম্বার আবুল কালাম, রাজাপুর গ্রামের আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সংগঠনের যুগ্ন আহবায়ক হাফেজ কামাল, জসীম উদ্দিন, শাহরুল, মাইনুদ্দিন, মহিন উদ্দিন, সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

এ সময় মিজানুর রহমান ভুঁইয়া বলেন, সামাজিক সংগঠনগুলো আসলেই সমাজকে আলোকিত করার মত জায়গা।তিনি ঈদ সামগ্রী নেয়া সাধারণ মানুষের মাঝে বলেন, আপনারা হয়তো দেখছেন আজকের এই সুন্দর আয়োজন। কিন্তু এই আয়োজন করতে সংগঠনের সদস্যদের অনেক কষ্ট করতে হয়েছে। আমি সবাইকে ধন্যবাদ জানাই এবং রাজাপুর গ্রামের সবাই এই সংগঠনের জন্য দোয়া ও সহযোগিতা করবেন সব সময়। এই করোনা ভাইরাস পরিস্থিতিতে সবার ঈদ ভালো কাটুক সেই প্রত্যাশা ও করেন তিনি।

পরে সংগঠনের আহবায়ক ব্যাংকার মাহবুবুল আলম সভার সমাপ্তি বক্তব্য রাখেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে গ্রামবাসীর মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Comment