বরুড়ায় ৪র্থ দফায় আবারও স্বাস্থ্যসুরক্ষা দিলেন স্ট্যান্ডার্ড গ্রুপ

বরুড়া প্রতিনিধিঃ মহামারি করোনাভাইরাসের এই দু:সময়ে
আবারও কুমিল্লার বরুড়ায় ৪র্থ দফায় স্বাস্থ্যসুরক্ষা দিলেন স্ট্যান্ডার্ড গ্রুপ।

বরুড়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় মহামারি করোনাভাইরাসের আক্রান্ত হয়ে অনাকাঙ্ক্ষিত মৃত্যুবরণ করা মানুষের জানাজা ও দাফনের মতো মহান সেবায় নিজেদেরকে নিয়োজিত করেছেন বরুড়া স্বেচ্ছাসেবী টিম তাকওয়া ফাউন্ডেশনের সদস্যরা।

তারা বরুড়ার পাশাপাশি চান্দিনাসহ আশেপাশের উপজেলায় মৃত দেহের জানাজা ও দাফনসেবা প্রদান করছেন। করোনা দুর্যোগে সামনে থেকে নেতৃত্ব দেয়া বরুড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা মো আনিসুল ইসলামের অনুরোধে ৪র্থ দফায় “বরুড়া উপজেলা স্বেচ্ছাসেবী টিম” ও বরুড়ার চিকিৎসকগনের ব্যবহারের জন্য ৭০ টি পিপিই, ৫০০ হ্যান্ডগ্লোভস, ৪০জোড়া গামবুট, ৪০টি গগলস, হ্যান্ডস্যানিটাইজার, ৫০টি ফেসশিল্ড ও ২০টি মাস্ক দিয়েছেন।

স্ট্যান্ডার্ড গ্রুপ ও যমুনা ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান এবং স্ট্যান্ডার্ড গ্রুপের নির্বাহি পরিচালক তোফাজ্জল আলির অর্থায়নে ইউএনও’র মাধ্যমে আজ রবিবার ১৪জুন ২০২০ রবিবারে হস্তান্তর করা হয়।

প্রতিবারের মতো সুরক্ষাসামগ্রি বিতরন কাজে সমন্বয় করেন হাবিব ব্যাংক এর ম্যানেজার সমাজকর্মী মো শাহনুর আলম ও স্ট্যান্ডার্ড গ্রুপের মার্চেন্ডাইজার কামরুজ্জামান রিমন।

এ উপলক্ষে এক প্রতিক্রিয়ায় উপজেলা নির্বাহি অফিসার অনুদানদাতাগনকে বিশেষ ধন্যবাদ জানান। পাশাপাশি দাফন কাজের মতো ধর্মীয় ও মানবিক সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবকদের সর্বতোভাবে সহায়তা করতে তিনি বরুড়ার সকল সামর্থবান, সমাজকর্মী, স্বেচ্ছাসেবক, গণমাধ্যমকর্মীসহ উপজেলার সর্বস্তরের মানুষকে আহবান জানান। তিনি আশা প্রকাশ করেন যে, সকলের সম্মিলিত প্রয়াসেই করোনা ভাইরাসের প্রাদুর্ভাব জনিত সমস্যা মোকাবেলা করা সম্ভব৷

Leave a Comment