বরুড়া প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্যদের সাথে মত বিনিময় করলেন উপজেলা ভাইস চেয়ারম্যান

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রোটারিয়ান মোঃ কামাল হোসেন বরুড়া প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্যদের সাথে এক মতবিনিময় সভা করেছেন। এসময় তিনি নির্বাচিত সকলক সদস্যকে অভিনন্দন জানান।

প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হাসেম এতে সভাপতিত্ব করেন। অন্যান্যদের মাঝে আলোচনায় অংশ গ্রহণ করেন, প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ কামরুজ্জামান জনি, সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ আহমদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মহসিন মিয়া, অর্থ সম্পাদক মোঃ আবূুস সালাম, প্রচার ও দপ্তর সম্পাদক এম ডি আজিজুর রহমান, নির্বাহী সদস্য মোঃ তাজুল ইসলাম, সদস্য মোঃ মোতাহার হোসেন সেলিম।

মতবিনময় সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ কামাল হোসেন প্রেসক্লাবের নির্বাচিত প্রতিনিধিদেরকে অভিনন্দন জানিয়ে তার বক্তব্যে বলেন, সিনিয়র ও পেশাদার সাংবাদিকদের সংগঠন হলো বরুড়া প্রেসক্লাব। এ সংগঠনের অনেক সুনাম আছে। আপনাদের মাঝে যে ঐক্য রয়েছে তা অনেকে অনুকরন করার মতো। আপনাদের সম্মিলিত প্রচেষ্টায় যে কোন নিউজ উদঘাটন করে বরুড়া ও দেশের উন্নয়নে নিউজ করবেন। নিউজ নিউজের গতিতে লিখবেন। আপনারা সাংবাদিকতায় অনেক সিনিয়র। দীর্ঘদিন আমি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ছিলাম। বরুড়া সাংবাদিকতায় বরুড়া প্রেসক্লাবের একটি সুনাম আছে। তা অব্যহত রাখার অনুরোধ করছি। আলোচনা শেষে ভাইস চেয়ারম্যানের আমন্ত্রণে মধ্যান্ন ভোজনের আয়োজন করা হয়।

Leave a Comment