বরুড়া ফাউন্ডেশন ও জনকল্যাণ সমিতির অর্থায়নে সেন্ট্রাল অক্সিজেন গ্যাস লাইনের উদ্বোধন

বরুড়া প্রতিনিধঃ বরুড়া ফাউন্ডেশন ও জনকল্যাণ সমিতির অর্থায়নে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন গ্যাস লাইনের উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার সকালে এর উদ্বোধন করেন স্থানীয় সাংসদ নাছিমুল আলম চৌধুরীর নজরুল।
বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াছ আহমদ ও স্থানীয় সাংবাদিকদের সংবাদের ভিত্তিতে বরুড়া ফাউন্ডেশন ও বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির নেতৃবৃন্দ এটি স্থাপনের উদ্যোগ নেন।
পরে বরুড়া ফাউন্ডেশনের ৫লক্ষ টাকা এবং বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতি ১লক্ষ টাকার অর্থায়নে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন গ্যাস লাইন স্থাপন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, জনকল্যান সমিতির সভাপতি, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের যুগ্নসচিব মনিন্দ্র কিশোর মজুমদার, হকস্ বে লিঃ এর প্রিতিষ্ঠাতা ও বরুড়া ফাউন্ডশনের সদস্য আব্দুল হক, কুমিল্লা জেলার সিভিল সার্জন ডাঃ নিয়াতুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান রোটাঃ কামাল হোসেন, বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনিসুল ইসলাম, বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নাছির উদ্দীন লিংকন, জনকল্যান সমিতির ক্রিড়া ও সাহিত্য বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ ইকবাল হোসেন, চট্টগ্রামস্থ বরুড়া জনকল্যান সমিতির সাবেক সাধারণ সম্পাদক শাহনুর আলম, স্ট্যান্ডার্ড গ্রুপের মার্চেন্টস কামরুজ্জামান রিমন,

বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া কলেজ শাখার ছাত্র লীগের সভাপতি রাকিব হাছান, সাধারণ সম্পাদক বায়েজিদ ভূঁইয়া।

Leave a Comment