বরুড়া ফাউন্ডেশন ও বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির অর্থায়নে স্থাপিত হবে মেডিকেল অক্সিজেন গ্যাস লাইন

বরুড়া প্রতিনিধিঃ “বরুড়া ফাউন্ডেশন” ও “বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতি” ঢাকার উদ্যোগে মরনঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্বাস কষ্ট জনিত রুগীদের চিকিৎসার লক্ষ্যে “বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে” সেন্ট্রাল অক্সিজেন গ্যাস লাইন স্থাপনে ছয় লক্ষ টাকা অনুদানের দুইটি চেক বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে তুলে দিয়েছেন।

আজ রবিবার বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চেক দুটি হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম এর হাতে বরুড়া ফাউন্ডেশনের পক্ষে ৫লক্ষ ও জনকল্যাণ সমিতির পক্ষে ১ লক্ষ টাকার চেক দুটি তুলে দেন ঢাকাস্হ বরুড়া জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ আঃ সামাদ, যুগ্ম সাধারন সম্পাদক মো: নুরুদ্দিন খন্দকার স্বপন।

স্থানীয় এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল, ফাউন্ডেশনের সভাপতি ও বিশিষ্ট শিশু চিকিৎসক ডাক্তার রুহুল আমিন, বরুড়া ফাউন্ডেশন এর মহাসচিব মোহাম্মদ তোফাজ্জল আলী, ঢাকাস্হ বরুড়া জনকল্যাণ সমিতির সভাপতি মনিন্দ্র কিশোর মজুমদার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুল ইসলাম এই অনুদানের বিষয়ে সার্বিক পরামর্শ ও সহযোগিতা দিয়েছেন।

এ সময় বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি মো: আমির হোসেন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ডাঃ মোঃ এহতেশামুল হক শামীম, আজীবন সদস্যমো ও বরুড়া উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন লিংকন, আজীবন সদস্যমো আজহার সুমন, ব্যাংক এশিয়া ম্যানেজার মো: জামাল হোসেন,

এ অর্থ থেকে করোনা রগী ও অসহায় গরীব রুগীদের জন্য বে সরকারী উদ্যেগে সরকারী হসপিটালে ১০ সিটের সেন্ট্রাল অক্সিজেন গ্যাস লাইন স্থাপন করা হবে।

Leave a Comment