বরুড়া শারদাঞ্জলি ফোরামের কমিটি গঠন

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়া শারদাঞ্জলি ফোরামের
কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার কুমিল্লা জেলার বরুড়া উপজেলার শারদাঞ্জলি ফোরামের প্রধান আহ্বায়ক বিনয় ভূষণ সাহার সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত সভায় উপস্থিত সারথিরা ফোরামের বিভিন্ন কার্যক্রম, ভবিষ্যতে গীতা ও ধর্মীয় কার্যাবলী নিয়মতান্ত্রিকভাবে কিভাবে পালন করা যায় সেই বিষয়ে বিষদ আলোচনা করেন। আলোচনার সভায় মূল কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ করা হয়। কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক দিলীপ কুমার সাহার সার্বিক তত্ত্বাবধানে সবার সম্মতিক্রমে কমিটির গঠন করা হয়।

এতে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মনীন্দ্র কিশোর মজুমদারকে প্রধান উপদেষ্টা ও দিলীপ কুমার সাহাকে উপদেষ্টা করা হয়।
এছাড়া বিশিষ্ট ব্যবসায়ী ও মানবতাবাদী বিনয় ভূষণ সাহাকে সভাপতি ও রাজন বনিককে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। অন্যরা হলেন, তরুণ আচার্য্য সিনিয়র সভাপতি, সাংবাদিক সলিল রঞ্জন বিশ্বাস, সহ-সভাপতি, রাধারমন ভৌমিক, সহ-সভাপতি, প্রাণকৃষ্ণ দেবনাথ, সাংগঠনিক সম্পাদক, সুখেন দেবনাথ, সহ-সাংগঠনিক সম্পাদক, তপন ভৌমিক, অর্থবিষয়ক সম্পাদক, চিকিৎসক, স্বপন সরকার, মন্দিরভিত্তিক ধর্মবিষয়ক সম্পাদক, অমর সূত্রধর, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক, প্রদীপ সরকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক।

Leave a Comment