বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন, স্বাস্থ্যকর্মীসহ ৩ জন করোনায় সংক্রমিত

শাকেল হাসান, তাহিরপুর ( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের বিশম্ভরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে স্বাস্থ্য কর্মীসহ ৩ জন করোনা ভাইরাস সংক্রমনে আক্রান্ত হওয়ায় উপজেলা স্বাস্থ্যকমপেক্স লকডাউন ঘোষণা করা হয়েছে। বিশ্বম্ভরপুর উপজেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত ৪ জনের মধ্যে ৩ জনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী। স্বাস্থ্যকমপ্লেক্সের ৩ জনকে আইসোলেশনে নেয়া হয়েছে। আইসোলেশনে নেয়া ৩ জন হলেন, এ্যাম্বুলেন্স ড্রাইবার, স্যানেটারী ইন্সপেক্টর ও স্বাস্থ্যকর্মী। বুধবার দুপুরে সুনামগঞ্জ সিভিল সার্জন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স লকডাউন ঘোষণা করেন।
সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. শামসুদ্দিন বলেন, ২৭ এপ্রিল বিশম্ভপুর উপজেলায় ৪ জনের করোনা শণাক্ত হয়। এর মধ্যে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্রের স্বাস্থ্যকর্মীসহ ৩ জন করোনা ভাইরান সংক্রমনে আক্রান্ত হয়েছেন। এ কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হয়েছে। তিনি বলেন, হাসপাতালের সবার নমুনা তিনদিনের মধ্যে সংগ্রহ করে সিলেট করোনা পরীক্ষাগারে পাঠানো হবে। সবার ফলাফল আসার পর পরিস্থিতি দেখে পরবর্তীতে লকডাউন তুলে নেওয়া হবে।
বিশম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্রের স্বাস্থ্য কর্মীসহ তিন জন নতুন করে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন।

Leave a Comment