বুড়িচংয়ে করোনায় মৃত্যু পুলিশ সদস্য জসিমের পরিবারকে এক লক্ষ টাকা প্রদান

স্টাফ রিপোর্টারঃ
করোনা সংক্রমণ ভাইরাসে অাক্রান্ত হয়ে প্রমথ মৃত্যু বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন এর কাঠালিয়া গ্রামের মোঃ জসিম উদ্দিন। তিনি গত এপ্রিল মাসের ২৮ তারিখ ঢাকায় ডিএমপিতে কর্তব্যরত অবস্হায় অাক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।
তার এ মৃত্যুতে ওয়ালটন পরিবার অাই জিপি র নিকট এক লক্ষ টাকার অনুদান প্রদান করেন। এই অনুদানের চেকটি কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম পিপিএম (বার) বিপিএম নিকট অাসলে তিনি বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম কে হস্তান্তরের দায়িত্ব দেন। গতকাল রোববার দুপুরে বুড়িচং থানা র ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জেলা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম পিপিএম (বার) বিপিএম এর নির্দেশ মোতাবেক মৃত্যু পুলিশ সদস্য মোঃ জসিম উদ্দিনের বাড়িতে গিয়ে এক লক্ষ টাকা অনুদানের চেক তার স্ত্রীর নিকট হস্তান্তর করেন।
এসময় বুড়িচং থানার সেকেন্ড অফিসার সুজয় কুমার মজুমদার সহ অন্যান্য পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।
ইতিপূর্বে জেলা পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম পিপিএম বার বিপিএম অাইজিপির পক্ষ থেকে পাঠানো অনুদানের ৫ লক্ষ টাকার চেক সহ বিভিন্ন উপহার সামগ্রী পৌঁছে দেন তার স্ত্রীর নিকট। বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান এ ধরনের পুলিশি সাহায্য সহযোগিতা অব্যবহত থাকবে সামনের দিকে।

Leave a Comment