মানবাধিকার সংগঠক ইউপি সচিব তুহিনের করোনা নেগেটিভ

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশের প্রবীণ সংগঠক, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি (বাপসা) কেন্দ্রীয় কমিটির সভাপতি,জাতীয় মানবাধিকার সোসাইটির সিনিয়র ভাইস চেয়ারম্যান এইচ,এম রেজাউল করিম তুহিনের করোনা টেস্ট এর প্রাথমিক রেজাল্ট নেগেটিভ এসেছে।

তিনি করোনা ঝুঁকিতে হোম কোয়ারান্টাইনে ছিলেন ও আছেন।তার ইউনিয়নের একজন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছিলো।করোনা আক্রান্ত জনপ্রতিনিধির সংস্পর্শে তিনি জনসেবা সহ,দুঃস্থদের তালিকা,মাষ্টাররোল তৈরিকরন, খাদ্যবিতরন সহ বিবিধ কাজে তার সান্নিধ্যে ছিলেন বিধায় উপজেলা প্রশাসন হতে তাকে হোম কোয়ারান্টাইনে থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়েছিল এবং নমুনা সংগ্রহ করে কোভিড-১৯ টেস্টের জন্য পাঠানো হয়।

আলহামদুলিল্লাহ। রেজাল্ট নেগেটিভ। আপনারা যারা তার শুভাকাঙ্ক্ষী ও তার জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করেছেন জাতীয় মানবাধিকার সোসাইটির পক্ষ থেকে কৃতজ্ঞতা জানানো হয়েছে।

জাতীয় মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান মু.নজরুল ইসলাম তামিজী সকল মানবাধিকারকর্মীদের সাবধানে, স্বাস্থ্যবিধি মেনে কোভিড-১৯ যুদ্ধে মানুষের পাশে থাকার আহবান জানিয়েছেন। তিনি এক বিবৃতিতে করোনায় আক্রান্ত/হোম কোয়ারান্টাইনে থাকা সকল ইউপি সচিব, মানবাধিকারকর্মী ও সংবাদকর্মীদের জন্য দেশের সকল মানুষের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Leave a Comment