মুনতাসির মেহেদীকে বাঁচতে এগিয়ে আসুন

স্টাফ রিপোর্টারঃ মুনতাসির মেহেদীকে বাঁচতে এগিয়ে আসতে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসতে অনুরোধ করেছেন তার বাবা তকগির হোসেন।

কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নের পোম্বাইশ গ্রামের দিনমজুর তকদির হোসেনের ছেলে মুনতাসির মেহেদী।

জানা গেছে, সে তুহিন আহম্মেদ নামের একজনের ট্রান্সপোর্ট কোম্পানিতে সিলেটে কাজ করে।

ওই ট্রান্সপোর্ট কোম্পানি বৈদ্যুতের খুঁটি পরিবহন করে থাকেন। মেহেদী সেই কোম্পানীতে বৈদ্যুতিক খুটি লোড আনলোডের কাজ করতেন। সম্প্রতি কাজের সময় একটি ডিস্টিক ট্রাক বোঝাই করা বিদ্যুতের খুঁটি শ্রীমঙ্গলে আনলোড করার সময় তার মাথায় বিদ্যুতের খুঁটি পড়ে গুরুতরভাবে আহত হয়। পরে তাকে মুমূর্ষ অবস্থায় সিলেটে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে পরবর্তীতে কুমিল্লায় পাঠিয়ে দেয়া হয়। বর্তমানে সে কুমিল্লার নগরীর মুন হসপিটাল মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে। তার চিকিৎসার জন্য কয়েক লক্ষ টাকার প্রয়োজন। কোনো সহৃদয়ভান ব্যক্তি এগিয়ে আসুন ছেলেটি সুস্থ হয়ে উঠবে। তার দিনমজুর বাবার পক্ষে এতো টাকা জোগাড় করা সম্ভব নয়।

সমাজের বিত্তশালীদের পাশাপাশি বরুড়া স্থানীয় সাংসদ নাছিমুল আলম চৌধুরী নজরুল, সাবেক এমপি জাকারিয়া তাহের সুমন, ষ্ট্রান্ডাড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান ও এসকিউ গ্রুপের এমডি এজেডএম শফিউদ্দিন শামিমের বিশেষ দৃষ্টি কামনা করছেন।

তার চিকিৎসার জন্য সহযোগিতা প্রদানে পোম্বাইশ ফ্রেন্ডস্ সোসাইটি একটি উদ্যোগ গ্রহণ করেছে। পোম্বাইশ ফ্রেন্ডস্ সোসাইটি কর্তৃক ছেলেটির চিকিৎসার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করে একটি মানবিক আবেদন করেছেন।

ছেলেটির চিকিৎসা ফান্ডে সহযোগিতা করতে বিশেষ ভাবে অনুরোধ করেছেন তার বাবা তগদির হোসেন।
এছাড়া পোম্বাইশ ফ্রেন্ডস্ সোসাইটির সভাপতি বিকাশ পারসোনাল- (সভাপতি) ০১৮২১৭৭১৭০০ নাম্বারেও সহযোগিতা করতে পারেন।

Leave a Comment