মুরাদনগরে আক্তার হোসেন মেম্বারের ইফতার সামগ্রী বিতরন

মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে মাহে রমজানকে সমনে রেখে করোনার প্রাদুর্ভাবে ঘর বন্দি হয়ে পড়া নি¤œ আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ¯’ানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএর নির্দেশনায় উপজেলা সদরের ইউপি সদস্য আক্তার হোসেনের নিজস্ব অর্থায়ন ও এলাকার কিছু বিত্তবানদের আর্থিক সহযোগিতায় সদর এলাকার প্রায় ৫’শ পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে ছিলো চাল, ছোলা বুট, বুটের ডাল, তেল ও খেজুর।
এ সময় উপ¯ি’ত ছিলেন, উপজেলা শিক্ষক সমিতিরি সাবেক সভাপতি আব্দুল বাছির মাষ্টার, ¯’ানীয় মুরুব্বী সানু মোল্লা, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আহসান হাবিব শামিম, কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগে সদস্য হেলাল উদ্দিন চৌধূরী, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মহসিন হায়দার, সহ-সভাপতি কেএম শারফিন শাহ্, ¯’ানীয় ব্যবসায়ী কাজী আবুল কালাম, হাজী মামুনুর রশিদ, যুবলীগ নেতা সাইফুল ইসলাম মতি প্রমূখ।
এ সময় মুরাদনগর উপজেলা সদরের ইউপি সদস্য আক্তার হোসেন বলেন, মুরাদনগরের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি মহোদয়ের নির্দেশে প্রায় ২৫০ টি নি¤œবিত্ত পরিবারকে ইফতার সামগ্রী দেয়ার পর খোজ নিয়ে রাতের আধারে বাড়ী বাড়ী গিয়ে যারা অভাবে আছে কিš‘ লজ্জায় কারো কাছে চাইতে পারে না এমন প্রায় আরো ২৫০টি মধ্যবিত্ত পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী পৌছে দেয়া হয়েছে। তিনি আরো বলেন মাননীয় এমপি মহোদয় বলেছেন যতদিন দেশে এই সংকট থাকবে ততদিন পর্যন্ত সকল প্রকার সহায়তা প্রদান অব্যাহত রাখা হবে।

Leave a Comment