মুরাদনগরে করোনায় মৃত সনাতন ধমার্বলম্বীদের সৎকারে কমিটি গঠন

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার মুরাদনগরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে মৃত্যুবরন করা সনাতন ধমার্বলম্বীদের সৎকারের লক্ষ্যে কমিটি গঠন করেছে অযাচক আশ্রম কতৃপক্ষ ও পূজা উদযাপন পরিষদ মুরাদনগর উপজেলা শাখা।
শুক্রবার দুপুরে উপজেলার রহিমপুরে অযাচক আশ্রমের প্রধান কাযার্লয়ে এই সংস্থার প্রধান সাদা মনের মানুষ খ্যাত ডাঃ যুগল ব্রহ্মচারীর সভাপতিত্বে আয়োজিত সভায় শবদেহ সৎকারের লক্ষ্যে ৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।
এসময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মুরাদনগর উপজেলা শাখার সভাপতি অধ্যাপক নিত্যানন্দ রায়, সহ-সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারন সম্পাদক রাম প্রসাদ দেব, উপদেষ্টা অধক্ষ্য গৌরাঙ্গ চন্দ্র পোদ্দার, অধ্যক্ষ বিমল বিকাশ ভৌমিক, সাবেক সভাপতি পার্থ সারথি দত্ত, সাবেক সাধারন সম্পাদক শংকর রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভায় বর্তমান করোনা মহামারী বিবেচনায় সকলের সর্বসম্মতিক্রমে শবদেহ সৎকারের লক্ষ্যে ডাঃ যুগল ব্রহ্মচারীকে আহ্বায়ক ও অধ্যাপক নিত্যানন্দ রায়কে যুগ্ম আহ্বায়ক করে ৯সদস্যের একটি কমিটি অনুমোদন দেয়া হয়। কমিটির অন্য সদস্যরা হলেন পার্থ সারথি দত্ত যুগ্ম আহ্বায়ক, বিষ্ণুপদ সাহা সমন্বয়কারী, শংকর রায় সমন্বয়কারী, রাম প্রসাদ দেব সদস্য সচিব, অধক্ষ্য গৌরাঙ্গ চন্দ্র পোদ্দার সদস্য, অধ্যক্ষ বিমল বিকাশ সদস্য ও বিজন কুমার দাস সদস্য।
এব্যাপারে আহ্বায়ক ডাঃ যুগল ব্রহ্মচারী বলেন আমাদের গঠিত এই কমিটি শুধু মুরাদনগর উপজেলাই নয় এর পার্শ্ববতর্ী উপজেলা যেমন দেবিদ্বার, হোমনা, নবীনগরেও যদি কোন সনাতন ধমার্বলম্বী করোনায় বা উপসর্গ নিয়ে মৃত্যুবরন করে আমরা তাদেরও সৎকারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো। আমাদের সাথে এই ২টি মোবাইল নাম্বার যথা ০১৬১৩-৫৬৯৪৪৪ এবং ০১৭২০-১৭৬৯৪৬ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

Leave a Comment