মুরাদনগরে শপিংয়ের টাকায় দরিদ্রদের খাদ্য সামগ্রী দিলো যুবলীগ

মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে ঈদ উপলক্ষে নিজের পরিবারের সদস্যদের নিয়ে শপিং করার জন্য রাখা টাকা দিয়ে শপিং না করে সেই টাকায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন যুবলীগ।
বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কোদালকাটা গ্রামে ৩৭টি অসহায় পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে ঈদ উপলক্ষে এই খাদ্য সামগ্রী পৌছে দেয় যুবলীগের সদস্যরা।
বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৫কেজি, আলু ২কেজি, পেঁয়াজ ১কেজি, চিনি ১কেজি, সেমাই ২প্যাকেট।
ব্যাতিক্রমী এই কাজের অর্থায়ন ও বাস্তবায়ন করেন বাঙ্গরা পশ্চিম ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক বিপ্লব সরকার, সদস্য ইকবাল হোসেন (রেজাউল)। এসময় সহযোগিতা করেন আ’লীগ নেতা মোশাররফ হোসেন, যুবলীগের সদস্য মোসলেম মিয়া, মামুন সরকার, তাজু মিয়া, জিকির হোসেন, সাদ্দাম। ছাত্রলীগের সদস্য সাদির আহাম্মদ, রাজিন হাসান, ইমন মোল্লা, নুর কামাল, মহিউদ্দিন, আক্তার।
ইকবাল হোসেন রেজাউল বলেন কুমিল্লা-৩ মুরাদনগরের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ) মহোদয়ের নির্দেশনায় এবং মুরাদনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন ভাইয়ের নেতৃত্বে আমরা করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় হওয়া মানুষের জন্য কাজ করে যা”িছ। আমরা পরিবার পরিজন নিয়ে ঈদ করবো আর কিছু মানুষের ঈদ যেন কষ্টে না কাটে সেজন্যই ঈদ শপিংয়ের জন্য রাখা টাকা দিয়ে কিছু অসহায় মানুষের মুখে হাসি ফোটাবার চেষ্টা করেছি।

Leave a Comment