যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল এর মৃত্যুতে বিশিষ্ট শিল্পপতি আওয়ামীলীগ নেতা রাজন আহমেদ মল্লিক সুমনের শোক প্রকাশ

দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী ও যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দানবীর,সমাজসেবক বিশিষ্ট শিল্পপতি আওয়ামীলীগ নেতা রাজন আহমেদ মল্লিক (সুমন)। একই সঙ্গে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

পৃথক এক শোক বার্তায় দানবীর, আওয়ামীলীগ নেতা রাজন আহমেদ মল্লিক (সুমন)বলেন, “যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে আমরা শোকাহত। তাঁর পরিবার ও যমুনা গ্রুপের সঙ্গে সংশ্লিষ্ট সকলের আমাদের সমবেদনা। আল্লাহ সুবাহানাতালা উনাকে বেহেস্ত নসিব করুক এবং তার পরিবারের সকলেক ধৈর্য ধারণ করার শক্তি দান করুন”।

উল্লেখ্য, ইসলাম বাবুল ১৯৪৬ সালের ৩ মে ঢাকা জেলার দোহারে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশে কর্মসংস্থানের মাধ্যমে দেশের অর্থনীতিতে ইতিবাচক ভূমিকা রাখার মানসে ১৯৭৪ সালে যমুনা গ্রুপের প্রতিষ্ঠা করেন। যমুনা গ্রুপ বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ। মেধা, দক্ষতা, পরিশ্রম ও সাহসিকতার মাধ্যমে তিনি একে একে শিল্প ও সেবাখাতে গড়ে তোলেন ৪১টি প্রতিষ্ঠান। বর্তমানে ৫০ হাজারের বেশি মানুষ কাজ করছে এই যমুনা গ্রুপে।

Leave a Comment