রাজনীতি বুঝিনা, অসহায় মানুষের পাশে থেকে সাধ্যমত সহযোগিতা করাটাই আমার মুলনীতি: কউক চেয়ারম্যান।

সায়মন সরওয়ার কায়েম, কক্সবাজার প্রতিনিধিঃ
আমি রাজনীতি বুঝিনা, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় সাধারন মানুষের পাশে থেকে সাধ্যমত সহযোগিতা করাটাই আমার মুলনীতি, কে কোন দল সমর্থন করে সেইটা বড় বিষয় নয়, মানুষের অসহায়ত্ব টা-ই আমার কাছে বড় বিষয়, যে কোন অসহায় মানুষ আমার শরণাপন্ন হলে দল-বল নির্বিশেষে তাকে সর্বোচ্ছ সহযোগিতা করার চেষ্টা করি এবং সাধ্যমত সহযেগিতা করে যাব ইনশাআল্লাহ, বলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে.কর্নেল (অবঃ) ফোরকান আহমদ।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা মহামারিতে সংকটময় মুহূর্তে কর্মহীন অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে রমজান মাস উপলক্ষে আমার নিজস্ব অর্থায়নে উপহার হিসেবে বিভিন্ন খাদ্য ও ইফতার সামগ্রী প্রতিদিন কোন না কোন এলাকায় পৌছিয়ে দিতে সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি।

০১ মে ২০২০ ইং শুক্রবার বিকাল ৩.০০ ঘটিকার সময় কক্সবাজার সদরের ঈদগাও ইউনিয়নের ২নং এবং ৩নং ওয়ার্ডে সামাজিক দূরত্ব বজায় রেখে ৪২৫ পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রি প্রদান করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় সরকারের করোনা মহামারি মোকাবেলায় জনসচেতনতা মুলক যে সব নির্দেশনা রয়েছে তা সাধারন মানুষের মাঝে পৌছিয়ে দেন লে. কর্ণেল ( অবঃ) ফোরকান আহমদ।

অদ্য খাদ্য ও ইফতার সামগ্রী বিতরনের সময় তিনি উক্ত কার্যক্রম সাধ্যমতো অব্যাহত রাখবেন বলে জানান এছাড়া এ দুর্যোগ মূহুর্তে কক্সবাজারের বিত্তবানদের জনস্বার্থে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

Leave a Comment