রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন বিশিষ্ট শিল্পপতি আওয়ামীলীগ নেতা রাজন আহমেদ মল্লিক সুমন

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন বিশিষ্ট শিল্পপতি ও কটিয়াদী উপজেলার আওয়ামিলীগ (সভাপতি প্রার্থী) রাজন আহমেদ মল্লিক (সুমন)

শিল্পপতি ও কটিয়াদী উপজেলার আওয়ামিলীগ (সভাপতি প্রার্থী) রাজন আহমেদ মল্লিক (সুমন) একটি শোকবার্তায় জানান , আবদুল হাই মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেছেন, রেখেছেন অসামান্য অবদান। মুক্তিযুদ্ধে তার অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

তিনি আরও বলেন, রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে আবদুুল হাই যথেষ্ট দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। একজন আদর্শবান মানুষ হিসেবে প্রয়াত আবদুল হাই শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রেখেছেন। অধ্যাপনা এবং সামাজিক-সাংস্কৃতিক পরিমন্ডলে আবদুল হাইয়ের একনিষ্ঠ অবদান তাকে স্মরণীয় করে রাখবে।

রাজন আহমেদ মল্লিক (সুমন),প্রয়াত আবদুল হাই এর আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মুক্তিযোদ্ধা আবদুল হাই করোনা ভাইরাসে আক্রান্ত (কোভিড-১৯) হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত সোয়া ১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর

Leave a Comment