লাকসামে আন্তঃ কোন্দলে যুবলীগ সভাপতির নেতৃত্বে নেতার উপর হামলার অভিযোগ

লাকসাম প্রতিনিধিঃ
কুমিল্লার লাকসাম পূর্ব ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল বারেক ও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রায়হান খাঁন সোহেলের নেতৃত্বে স্থানীয় যুবলীগ নেতা মোঃ সেলিমের উপর হামলার অভিযোগ উঠেছে। বুধবার (২২ জুলাই) সন্ধ্যা ৭টায় ইউনিয়নের জামতলী এলাকায় এ ঘটনা ঘটে। আহত সেলিম ওই ইউনিয়নের উত্তর নরপাটি গ্রামের মকবুল আহমেদের ছেলে।
আহত সেলিমের স্বজনরা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার (১৬ জুলাই) নরপাটি বাজারে যুবলীগ নেতা সেলিমের জনৈক কর্মীর সাথে যুবলীগ সভাপতি আব্দুল বারেক ও ছাত্রলীগ আহবায়ক রায়হান খাঁন সোহেলের কর্মীদের বাকবিতন্ডা হয়। পরবর্তীতে উভয়পক্ষকে মীমাংসা করে দেয়ার চেষ্টা করেন সেলিম। এ ঘটনার জের ধরে বুধবার সন্ধ্যায় যুবলীগ সভাপতি বারেক ও ছাত্রলীগ আহবায়ক সোহেলের কর্মীরা সেলিমের উপর হামলা চালায়। হামলাকারীদের অস্ত্রের আঘাতে সেলিমের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। পরে স্থানীয়রা জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত সেলিম লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
এ বিষয়ে লাকসাম পূর্ব ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুল বারেক বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। তিনি কিংবা তার কোনো কর্মী-সমর্থক এ ঘটনায় জড়িত নন। হামলাকারীদের সাথে আহত সেলিমের পূর্ববিরোধ ছিলো বলে তিনি শুনেছেন। এ বিষয়ে জানতে মোবাইল ফোনে একাধিকবার কল করেও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রায়হান খাঁন সোহেলের বক্তব্য নেয়া যায়নি।
লাকসাম পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তাজুল ইসলাম বলেন, ‘হামলার ঘটনার বিষয়টি শুনেছি। আহত সেলিম সুস্থ হওয়ার পর হামলাকারীদের শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।’
লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, ‘হামলার ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

Leave a Comment