লাকসামে আ’লীগ সভাপতি এনায়েত উল্লাহ এফসিএ‘র সুস্থ্যতা কামনায় দোয়া

লাকসাম প্রতিনিধিঃ
লাকসাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লায়ন এনায়েত উল্লাহ এফসিএ গুরুতর অসুস্থ হয়ে ২২জুন থেকে ঢাকা আনোয়ার খান মর্ডান হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। তার দ্রুত সুস্থ্যতা কামনায় লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা আজ বাদ জুমা উত্তর বাজার জামে মসজিদে বিশেষ দোয়া ও মুনাজাতের আয়োজন করেন।
এসময় পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবদুল আজিজ, উপজেলা যুবলীগ সদস্য মাসুদ পারভেজ রনি, যুবলীগ সভাপতি আবদুল কাদের শাহিন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মানিক, যুগ্মসাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, তৌফিকুল হায়দার আবদুল্লাহ, জাফর আহমেদ, প্রচার সম্পাদক হাফিজুল হায়দার শাহিন, যুবলীগ নেতা মনির হোসেন, মাসুম বিল্লাহ, শরিফ হোসেন, রিয়াজ আহমেদ, এরশাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি রাজিবুর রহমান লুহিন, আবুল কালাম, ছাত্রলীগ সভাপতি মাইন উদ্দিন জনি, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ উপস্থিত ছিলেন।
মুনাজাত পরিচালনা করেন, উত্তর বাজার জামে মসজিদের খতিব মাও. মুফতি মহিন মহি উদ্দিন।
জানা যায়, প্রায় মাসখানেক আগে লাকসাম উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি লায়ন এনায়েত উল্লাহ এফসিএ করোনায় আক্রান্ত হলে হলে তাকে ঢাকা আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে তিনি দ্রুত করোনামুক্ত হন। কিন্তু শারীরীক অবস্থার তেমন উন্নতি না হওয়ায় তিনি হাসপাতালে ভর্তি থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। গত কয়েকদিন থেকে তার অসুস্থতা বাড়তে থাকে। অবস্থার অবনতি হলে বুধবার (২২ জুন) বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

Leave a Comment