লাকসামে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

লাকসাম প্রতিনিধিঃ কুমিল্লার লাকসামে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা সুমন মিয়াকে (৪৫) গ্রেফতার করা হয়েছে। উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের টঙ্গিরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সুমন মিয়া ওই গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে। শুক্রবার তাকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত সুমন পেশায় মাছ ব্যবসায়ী। তিনি লাকসাম দৌলতগঞ্জ বাজারে মাছ ব্যবসা করেন। বিয়ের পরও তার নানা কু-কর্মের কারণে প্রথম স্ত্রী তাকে ছেড়ে চলে যান। যাওয়ার সময় তিনি কন্যাকে বাবার কাছে রেখে যান।
কিছুদিন পর সুমন মিয়া দ্বিতীয় বিয়ে করেন। ধীরে ধীরে বড় হতে থাকে প্রথম স্ত্রীর রেখে যাওয়া কন্যা। ওই কিশোরীর শারীরিক পরিবর্তনে কুনজর পড়ে বাবার।
গত কয়েকমাস থেকে বাবা সুমন সুযোগ বুঝে ভয়ভীতি প্রদর্শন করে মেয়েকে ধর্ষণ করে আসছিল। অসহায় মেয়েটি প্রতিবাদ করলেই তাকে মারধর করা হতো।
নিরুপায় হয়ে একাধিকবার সৎ মা দিলরুবাকে বললেও প্রতিকার পাওয়া যায়নি। সাম্প্রতিক বিষয়টি এলাকায় জানাজানি হলে ভিকটিম বৃহস্পতিবার লাকসাম থানায় হাজির হয়ে বাবা সুমনের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে রাতেই সুমনকে গ্রেফতার করে পুলিশ।
লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে তার বাবাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে তিনি জানান।

Leave a Comment