সাংবাদিকদের করোনার ঔষধ দিলেন রোটারিয়ান ডাঃ আনোয়ার হোসেন

বিশেষ সংবাদদাতাঃ অন্য যেকোন দূর্যোগের মত’ই করোনা কালীন সাংবাদিকরা নিজ পেশা সাংবাদিকতায় চ্যালেজ্ঞ মোকাবিলায় অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। সংবাদ সংগ্রহ ও পরিবেশনে নিয়োজিত সাংবাদিকদের পেশাদায়িত্বের প্রতি সম্মান রেখে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারের বিশিষ্ট হোমিও চিকিৎসক রোটারিয়ান ডাঃ আনোয়ার হোসেন ব্যাক্তিগত উদ্যেগে বিনামূল্যে সাংবাদিক ,পুলিশ সহ বিভিন্ন চ্যালেজ্ঞিং পেশা কর্মরতদের মাঝে করোনাভাইরাস প্রতিরোধক ’আর্সেনিকম অ্যালবাম -৩০’ বিতরণের উদ্যেগ গ্রহণ করেন। যা মানবতার সেবার এক উজ্জ্বল দৃষ্টান্তরা।
তারই ধারাবাহিকতায় আজ শনিবার (১৩ জুন) বিকেল চারটায় মিয়াবাজারস্থ নিজস্ব চেম্বারে ’মুক্তির বার্তা ডট কম’ ও কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়ন এর সাংবাদিকদের জন্য ’আর্সেনিকম অ্যালবাম -৩০’ হস্তান্তর করেন। বাংলাদেশে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ’মুক্তির বার্তা ডট কম এর সম্পাদক ফয়সাল হক খন্দকার ’আর্সেনিকম অ্যালবাম -৩০’ গ্রহণ করেন।
জানা যায়, হোমিও চিকিৎসক রোটারিয়ান ডাঃ আনোয়ার হোসেন রোটারি ক্লাব অফ কুমিল্লা কাঁকড়ীর সদস্য।
রোটারিয়ান ডাঃ আনোয়ার হোসেন বলেন,ইতিমধ্যে চট্টগ্রাম পুলিশ ফাঁড়ি,কুমিল্লা সদর দক্ষিণ থানা,চৌদ্দগ্রাম থানা, চৌদ্দগ্রাম প্রেস ক্লাব সহ বিভিন্ন সাংবাদিক সংগঠন,পুলিশ ফাঁড়িতে প্রায় দুই হাজার ঔষধ বিতরণ করেন। তিনি আরো বলেন, ’আর্সেনিকম অ্যালবাম -৩০’ সাংবাদিক ও পুলিশের মাঝে আরো বিতরণ করবেন। করোন ভাইরাস ছাড়া ও বিভিন্ন মহামারী ভাইরাসের সময় যেন বিনামূল্যে ঔষধ দিয়ে দেশবাসীর পাশে থাকতে পারেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ।

Leave a Comment